খেলাহোমপেজ স্লাইড ছবি

রবিবার রাতের যত রুপকথা!

মঞ্জুর দেওয়ান: শনিবার রাতে মাঠে নেমেছিল ইউরোপের বড় ক্লাবগুলো। বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস, ম্যানসিটি-ম্যানইউ দারুণ রোমাঞ্চকর ম্যাচ খেলেছে। কিছু বড় দল হোঁচট খেয়েছে আবার কেউ কেউ পেয়েছে দারুন জয়। আসুন জেনে নেই সব গুলো খেলার ফলাফল!

রিয়াল মাদ্রিদ ৪-২ সেল্টা ভিগো

বার্সালোনার হারের দিনে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। রোববার সেল্টা ভিগোর মাঠ থেকে রিয়াল মাদ্রিদ ৪-২ গোলের জয় নিয়ে ফিরেছে। রিয়ালের পক্ষে বেনজেমা, সের্গিও রামোস ও ক্যাবালোস গোল করেন। আরেকটি গোল হয় আত্নঘাতী। এটি সোলারির অধীনে রিয়ালের টানা চতুর্থ জয়।

বার্সালোনা ৩-৪ রিয়াল বেটিস

লা লিগায় মেসি ইনজুরি কাটিয়ে ফিরেই জোড়া গোল করেছেন। কিন্তু রিয়াল বেটিসের বিপক্ষে দলকে জয় এনে দিতে পারেননি তিনি। দারুণ উত্তেজনার এই ম্যাচে শেষ পর্যন্ত ৪-৩ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

লিভারপুল ২-০ ফুলহাম

প্রিমিয়ার লিগে লিভারপুল ও ফুলহামের মধ্যকার ম্যাচে সহজেই জয় তুলে নিয়েছে অল রেডসরা। লিভারপুলের হয়ে গোল দুটি করেন সালাহ ও শাকিরি।

পিএসজি ৪-০ মোনাকো

মোনাকোর ডাক আউটে দাঁড়িয়ে দলকে বিশেষ ভরসা দিতে পারলেন না অঁরি। মোনাকোর বিপক্ষে ৪-০ গোলের বড় জয় পেয়েছে নেইমাররা। এই ম্যাচে হ্যাটট্রিক করেন উরুগুয়ে স্ট্রাইকার এডিনসন কাভানি। ম্যাচের ৪ মিনিট, ১১ মিনিট ও ৫৩ মিনিটে তিনি গোল করেন। অপর গোলটি নেইমারের।

জুভেন্টাস ২-০ এসি মিলান

সিরি আ’র গুরুত্বপূর্ণ ম্যাচে ওল্ড লেডিরা সহজ জয় পেয়েছে এসি মিলানের বিপক্ষে। জুভেন্টাস তারকা রোনালদো এবং মানজুকিচ দলকে সহজ জয় এনে দেন। ম্যাচের ৮ মিনিটে গোল করেন মারিও মানজুচিক। এরপর ৮১ মিনিটে গোল করেন দারুণ ফর্মে থাকা রোনালদো।

ম্যানসিটি ৩-১ ম্যানইউ

 

ইতিহাদ স্টেডিয়ামে রোববার রাতে ম্যানচেস্টার ডার্বিতে মুখোমুখি হয় ম্যানসিটি ও ম্যানইউ। পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলতে থাকা ম্যানসিটি বড় ব্যবধানে হারিয়েছে ম্যানইউকে। পেপ গার্দিওয়ালা ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে হোসে মরিনহোর দলকে। সিটির হয়ে গোল করেন ডেভিড সিলভা, সার্জিও আগুয়েরো ও গুন্ডোগান। আর ম্যানইউর হয়ে একমাত্র গোলটি করেন ফ্রান্স তরুণ তারকা অ্যান্তোনিও মার্সিয়াল।

আটলান্টা ৪-১ ইন্টার মিলান

ক’দিন আগে ঘরের মাঠে বার্সেলোনাকে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আটকে দেয় ইন্টার মিলান। অথচ তারা সিরি আ’র ম্যাচে আটলান্টার কাছে ৪-১ গোলে বিধ্বস্ত হয়েছে। মিলানের গোলরক্ষক দুর্দান্ত পাঁচটি সেভ না করলে আরও বড় হারের স্বাদ পেতে হতো তাদের।

আর্সেনাল ১-১ উলভারহ্যাম্পটন ওয়ার্ন্ডাস

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওলভারহ্যাম্পটনের বিপক্ষে হোঁচট খেয়েছে আর্সেনাল। ম্যাচটি তারা ১-১ গোলে ড্র করে। রাতের ওই ম্যাচের ৮৬ মিনিটে গোল করে ড্র নিয়ে মাঠ ছাড়ে আর্সেনালকে। ওলভসের হয়ে গোলটি করেন ক্যাভালারো।

চেলসি ০-০ এভারটন

সুপার সানডের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে পয়েন্ট টেবিলে শুরুর দিকে থাকা চেলসি গোল শূন্য সমতা করেছে এভারটনের বিপক্ষে। ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকে চেলসি। কিন্তু সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি তারা।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker