বাণিজ্য বার্তা

শীতে ওয়ালটনের প্রায় একশত মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস!

শীতকে সামনে রেখে বাজারে প্রায় একশত মডেলের হোম অ্যাপ্লায়েন্সেস এনেছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট  ওয়ালটন। এর মধ্যে রয়েছে রুম হিটার, ওয়াটার হিটার বা গীজার, ইলেকট্রিক কেটলি, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ওভেন, ইন্ডাকশন কুকার, রাইস কুকার, ভ্যাকুয়াম ফ্লাস্ক, ওয়াশিং মেশিন, ক্লথ ড্রায়ার, হেয়ার ড্রায়ার, কফি মেকার ইত্যাদি।

জানা গেছে, এই শীতে হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা নিজেরাই পূরণের টার্গেট নিয়েছে ওয়ালটন। তাই, এবার আগেভাগেই প্রস্তুতি নিয়ে রেখেছে তারা। প্রায় একশত মডেলের বৈচিত্র্যময় ডিজাইন ও আকর্ষণীয় কালারের হোম অ্যাপ্লায়েন্সেসে সাজানো হয়েছে দেশীয় ব্র্যান্ডটির শোরুমগুলো।

বিক্রেতারা জানান, প্রযুক্তির উৎকর্ষতায় উদ্ভাবন ঘটছে নিত্য নতুন ধরণের প্রযুক্তি পণ্য। আধুনিক ও কর্মব্যস্ত জীবনে গৃহস্থালীর প্রাত্যহিক কাজকে আরো সহজ ও আরামদায়ক করেছে এসব পণ্য। এদিকে মাথাপিছু আয় বৃদ্ধির সঙ্গে জীবনযাত্রার মানোন্নয়ন, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন, সাশ্রয়ী মূল্য এবং প্রযুক্তি পণ্যের সহজলভ্যতায় বাংলাদেশেও হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যাপক চাহিদা তৈরি হয়েছে।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, গত শীতে আশাতীত বিক্রি হয়েছিল ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস। সাশ্রয়ী মূল্য, উচ্চ গুণগত মান, দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা এবং অসংখ্য বৈচিত্র্যময় ডিজাইন ও কালারের পণ্য ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে আসার মূল কারন।

ওয়ালটন সূত্রমতে, এবারের শীতকে সামনে রেখে বাজারে ছাড়া হয়েছে ৯ মডেলের ওয়াশিং মেশিন; ৪ মডেলের রুম হিটার; ২২টি মডেলের রাইস কুকার; ১৬ মডেলের আয়রন মেশিন, ৩ মডেলের ইলেকট্রিক ওভেন ও ১০ মডেলের মাইক্রোওয়েব ওভেন, ৯ মডেলের ইলেকট্রিক কেটলি; ২ মডেলের ভ্যাকুয়াম ফ্লাস্ক; ৪ মডেলের ওয়াটার হিটার বা গীজার; ২ মডেলের হেয়ার ড্রায়ার ও স্ট্রেইটনার এবং ১টি করে মডেলের ইন্ডাকশন কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ইলেকট্রিক ট্রিমার ও কফি মেকার ইত্যাদি।

 

 

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker