বাণিজ্য বার্তা

চালু হলো ওয়ালটন ই-প্লাজা

অনলাইন সেলস প্রোমোশন সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত নগদ ছাড় ও ফ্রি হোম ডেলিভারী

ঘরে বসেই অনলাইনে পণ্য কিনতে  স্বাচ্ছন্দ্য বোধ করেন এমন গ্রাহকদের জন্য ‘ই-প্লাজা’ চালু করলো দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। নিয়ম মেনে অর্ডার দিলেই ক্রেতার বাসায় পৌঁছে যাবে পণ্য। এক্ষেত্রে বিভিন্ন ব্যাংকের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট অথবা মোবাইল ব্যাংকিং এর মাধমে পণ্যের মূল্য পরিশোধের সুবিধা রয়েছে। থাকছে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশ অন ডেলিভারীর সুবিধা। সেই সঙ্গে থাকছে পণ্য ভেদে ২০ শতাংশ পর্যন্ত ছাড়, ফ্রি হোম ডেলিভারী এবং ইএমআই সুবিধা।
রবিবার (১১ নভেম্বর, ২০১৮) রাজধানীতে ওয়ালটনের করপোরেট অফিসে আয়োজিত ‘অনলাইন সেলস প্রোমোশন লঞ্চিং প্রোগ্রাম’ এ এসব কথা জানানো হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম মাহবুবুল আলম ‘ই-প্লাজা’ সেবা উদ্বোধন করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রেজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, নজরুল ইসলাম সরকার, সিরাজুল ইসলাম, তানভীর রহমান ও মো. রায়হান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, সিনিয়র এ্যাডিশনাল ডিরেক্টর মফিজুর রহমানসহ অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে বাংলাদেশে অনলাইন সেলস এর বর্তমান ও ভবিষৎ বাজার সম্ভাবনার উপর প্রবন্ধ উপস্থাপন করেন ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম।
গ্রাহক ওয়ালটন ই-প্লাজা থেকে ৫ হাজার টাকা সমমূল্যের পণ্য কিনে ডেলিভারীর সময় ঘরে থেকেই পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন। গ্রাহককর্তৃক নির্বাচিত ওয়ালটন প্লাজার ১৫ কিলোমিটারের মধ্যে থাকছে ফ্রি হোম ডেলিভারীর সুবিধা। এই সেবায় শিগগীরই বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড এর মাধ্যমে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য ইএমআই সুবিধায় দেয়া হবে গ্রাহকদের। ইএমআই (ইক্যুয়াল মান্থলী ইনস্টলমেন্ট) পদ্ধতিতে গ্রাহক ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিস্তিতে কোনো পণ্য ক্রয় করেন এবং এর মূল্য সমান মাসিক কিস্তিতে ব্যাংককে শোধ করেন।
প্রাথমিকভাবে ঢাকা, গাজীপুর, নারায়নগঞ্জ, সাভার ও চট্টগ্রাম অঞ্চলের ১২টি প্লাজাকে ওয়ালটন ই-প্লাজা সেবার আওতায় আনা হয়েছে। পর্যায়ক্রমে সারা দেশে বিস্তৃত সকল ওয়ালটন প্লাজা অনলাইন সেলস নেটওয়ার্কের আওতায় আসবে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker