বাণিজ্য বার্তা

মুক্তিযুদ্ধের স্মৃতি সুরক্ষিত করতে গ্রীন ডেল্টার অন্যরকম উদ্যোগ

প্রিয় তারকার সাথে সেলফি তোলা আমাদের সবার প্রিয়। আমাদের আশেপাশে আছে অগণিত বিজয়ের নায়ক যাদের বীরত্বের জন্যই পূরণ হয় আমাদের সকল প্রিয় শখ। আমাদের জাতীয় জীবনে সবচেয়ে বড় তারকা হলো আমাদের বিজয়ের নায়করা। এবার সেলফি তুলুন আপনার জানা এবং কাছের সেই বিজয়ের নায়কের সাথে আর সুরক্ষিত করুন মুক্তিযুদ্ধের স্মৃতি। বিজয়ের মাসে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স  সেই বিজয়ের বীর নায়কদের স্মৃতি সংরক্ষণ করতে যাচ্ছে “Supreme Celebrity Selfie Archive” উদ্যোগের এর মাধ্যমে।

সামাজিক দায়বদ্ধতার প্রতি পূর্ণ আস্থা রেখে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কয়েক বছর ধরে বাংলাদেশের ঐতিহ্য এবং সংস্কৃতি সংরক্ষণে কাজ করে আসছে। তারই এক আন্তরিক প্রচেষ্টা হিসেবে বিজয় দিবস উপলক্ষে গ্রীন ডেল্টা ‘সুপ্রিম সেলিব্রেটি’ নামের এক মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স বিশ্বাস করে যে যাদের সাহস এবং আত্মত্যাগ দিয়েছে এ স্বদেশ ও স্বাধীনতা; তারা কেবল জাতীয় বীর নয়, একই সঙ্গে তারা জাতির সব থেকে বড় সেলিব্রেটি। আমাদের আনাচে কানাচে রয়েছে নাম না জানা এ রকম অনেক বীর, যারা হয়তো চিরদিন আমাদের চোখের আড়ালেই রয়ে যাবে, যদি না আমরা তাদের কথা, তাদের ছবি তুলে ধরি।

নাম না জানা সকল বীর এ জাতির আসল নায়ক। তাদের খুঁজে বের করতে এবং তাদের পরিচয় জাতির সামনে তুলে ধরতে গ্রীন ডেলটা ইনস্যুরেন্স ‘সুপ্রিম সেলিব্রেটি’ নামের এই অভিনব উদ্যোগ গ্রহণ করেছে। যার শুরু গত বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) থেকে। এর উদ্দেশ্যই হচ্ছে ডিজিটাল এক সেলফি আর্কাইভ গড়ে তোলা; পরবর্তীতে যা মুক্তিযুদ্ধ জাদুঘরে হস্তান্তর করা হবে। গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স সকলকে একজন মুক্তিযোদ্ধার সঙ্গে সেলফি তুলে ২৩ ডিসেম্বরের মধ্যে মুক্তিযোদ্ধার নাম, সেক্টর এবং সেক্টর কমান্ডারের নামসহ গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সর কাছে পাঠিয়ে তাদের এই মহৎ উদ্যোগে যোগদানের আহবান জানাচ্ছে। সেলফিগুলো গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের ফেসবুকের অফিশিয়াল পাতায় ইনবক্স করার অনুরোধ জানিয়েছে তারা।

সুপ্রিম সেলিব্রেটি ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে নিচের লিংক এ প্রবেশ করুন www.facebook.com/GreenDeltaOfficial

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker