বাণিজ্য বার্তা

দি ফারমার্স ব্যাংক লিমিটেডের নতুন এটিএম বুথ চালু

নতুনভাবে চলছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড। গঠন করা হয়েছে নতুন ও অভিজ্ঞ পরিচালনা পর্ষদ, আরও দক্ষতা, সততা এবং আন্তরিকতার সাথে কাজ করছে একদল কর্মীবাহিনী। গ্রাহকদের আস্থাকে সঙ্গী করে জোর দেয়া হয়েছে আরো আধুনিক প্রযুক্তির দিকে। দেশের সব প্রান্তে নিরবিচ্ছিন্নভাবে সেবা দিতে এবার অন্যতম প্রাচীন ও প্রসিদ্ধ জেলা নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা শাখার গ্রাহকদের চব্বিশঘন্টা সেবা দিতে চালু করা হয়েছে দি ফারমার্স ব্যাংক লিমিটেডের নতুন এটিএম বুথ। সেই সঙ্গে কেক কেটে উদযাপন করা হয় শাখাটির পঞ্চম বর্ষপূর্তি।

মঙ্গলবার এটিএম বুথটির উদ্বোধন করেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো. এহসান খসরু। এছাড়াও উপস্থিত ছিলেন দি ফারমার্স ব্যাংক লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো. এহসান খসরু বলেন, গ্রাহকরাই ব্যাংকের প্রাণ। তাদের সর্বাধিক সুবিধা নিশ্চিত করার দায়িত্ব ব্যাংকের। কেননা তারা ব্যাংকের পরিচালনা পর্ষদের উপর আস্থা ও বিশ্বাস রেখে কষ্টের টাকা জমা রাখেন। গ্রাহকদের আর্থিক লেনদেনে সময় যেন কোন বাধা না হয়, সেই চেষ্টা দি ফারমার্স ব্যাংক লিমিটেড পরিবারের।

উল্লেখ্য, ২০১৩ সালে বেসরকারী দি ফারমার্স ব্যাংক লিমিটেড যাত্রা শুরু করে। ইতোমধ্যে ৫৭টি শাখার মাধ্যমে দেশজুড়ে বিস্তৃত ব্যাংকিং সেবা পরিচালনা করছে। দক্ষ ব্যবস্থাপনা ও উন্নত গ্রাহক সেবা দিয়ে দি ফারমার্স ব্যাংক লিমিটেড এখন পূর্ণাঙ্গ ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker