বাণিজ্য বার্তা

আবারও বিপিএলে হুয়াওয়ে’কে পাশে পেল কুমিল্লা ভিক্টোরিয়ানস

গত ৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর ষষ্ঠ আসর। এবার অংশগ্রহণকারী সাতটি দলের মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ানস এর প্লাটিনাম স্পন্সর হয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এই নিয়ে তৃতীয়বারের মতো কুমিল্লা ভিক্টোরিয়ানস এর প্লাটিনাম স্পন্সর হলো হুয়াওয়ে। তাই গত ৬ জানুয়ারি সিলেট সিক্সার্স এর বিরুদ্ধে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানস খেলোয়াড়দের গায়ে উঠে হুয়াওয়ের লোগো সম্বলিত জার্সি।

খেলাধুলার সঙ্গে হুয়াওয়ের সম্পর্ক নতুন কিছু নয়। বিশ্বের এক নাম্বার অলরাউন্ডার সাকিব আল হাসান হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। গতবছর বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের পাশে ছিল হুয়াওয়ে। শুধু আন্তর্জাতিক পর্যায়ে নয়, ঘরোয়া পর্যায়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করেছিল হুয়াওয়ে। আর এবার আগের বছরগুলোর ধারাবাহিকতায় বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানস এর স্পন্সর হলো হুয়াওয়ে। উদ্দেশ্য খেলাধুলার সঙ্গে হুয়াওয়ের সম্পর্ক আরো সুদৃঢ় করা।

এ স্পন্সরশিপ প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর ক্যান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “ক্রিকেট বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। বিপিএল ক্রিকেটের দারুণ এক প্লার্টফর্ম। দেশ-বিদেশের ক্রিকেটারদের এই মিলনমেলায় থাকতে পেরে হুয়াওয়ে গর্বিত। ভবিষ্যতেও আমরা এভাবে খেলাধুলার পাশে থাকতে চাই।”

উল্লেখ্য, গত আসরের রানার্স আপ এবং বিপিএলের তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস এর এবারের নেতৃত্বে থাকছেন তামিম ইকবাল। দলটির অন্যান্য খেলোয়াড়দের মধ্যে আছেন স্টিভ স্মিথ, শোয়েব মালিক, থিসারা পেরেরা, শহিদ আফ্রিদি, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দীন, জিয়াউর রহমান, আবু হায়দার রনি প্রমুখ।

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker