বাণিজ্য বার্তা

শুরু হচ্ছে ফার্মফ্রেশ চিলড্রেনস ডে

৩য় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে। আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ এর ব্র্যান্ড ম্যানেজার তুহিন সুলতানা জানান, সব শিশুদের সমান অধিকারের কথা ভেবেই এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে। এবার প্রথমবারের মত  Differently Able শিশুদের জন্য থাকছে বিশেষ আয়োজন স্পেশাল গেমস, স্টেজ পারফরমেন্স ও তাদের পরিচালনায় ওপেন কুকিং স্টেজ। 

দেশের কোন অনুষ্ঠানে এই ধরনের সুযোগ এবারই প্রথম, যা কিনা নিঃসন্দেহে প্রশংসনীয়। এর আগে Differently Able শিশুদের নিয়ে পৃথক ভাবে নানা কর্মসূচীর আয়োজন করা হলেও, একই অনুষ্ঠানে সকল শিশুর অংশগ্রহনের সুযোগ নিয়ে এই প্রথম ফার্ম ফ্রেশ চিল্ড্রেনস ডে-র পরিকল্পনা করা হয়েছে। এ অয়োজনে পি.এফ.ডি.এ ভোকেশনাল ট্রেনিং সেন্টারের সকল Differently Able  শিশুরা অংশগ্রহণ করছে। ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে তে  Differently Able শিশুদের জন্য বিশেষ আয়োজন রাখার জন্য পি.এফ.ডি.এ চেয়ারম্যান, সাজিদা রহমান ড্যানি আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ কে সাধুবাদ জানিয়েছেন।

ফার্ম ফ্রেশ বিশ্বাস করে কোনো শিশুই নয় আলাদা, সবাই খেলবে বাধাহীন ভাবে। শিশুদের কাছ থেকে খেলাধুলার অধিকার কেউই কেড়ে নিতে পারে না। আর তাই, এই যান্ত্রিক শহর আর কংক্রীটের জঞ্জাল থেকে ওদের মুক্তি দিয়ে মন খুলে হৈ চৈ আর খেলাধুলায় মেতে উঠতে ফার্ম ফ্রেশ প্রতিবারের মতো এবারও আয়োজন করেছে ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে। এখানে থাকছে পুতুল নাচ, সিসিমপুর, সার্কাস, আর্ট কম্পিটিশন, ৩উ মুভি, ৩উ বায়োস্কোপ, গ্রামীণ ঐতিহ্য, কিডস বুক স্টল, ফটো জোন, নিউট্রিশন বুথ, গেম জোন, ওপেন কুকিং স্টেজ, ফান রাইড জোন।

আগামী ২৫ ও ২৬ জানুয়ারি ধানমন্ডির কলাবাগান মাঠে সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠিত হবে শিশুদের এই বিশেষ আয়োজন। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত। তবে প্রতিযোগিতায় অংশ নিতে রেজিস্ট্রেশন করতে হবে।
রেজিস্ট্রেশন লিংক : http: http://childrensday.akij.net
ফার্মফ্রেশ-এর অফিসিয়াল ইভেন্ট পেইজ বিস্তারিত তথ্য জানা যাবে।

http://facebook.com/events/380804662681229/

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker