বাণিজ্য বার্তা

হুয়াওয়ের ‘সুপার ক্যামেরা’ ফোন পি৩০ সিরিজের প্রি-বুকিং শুরু

স্মার্টওয়াচ জিটিসহ থাকছে আকর্ষণীয় উপহার

স্মার্টফোন ক্যামেরায় প্রফেশনাল ফটোগ্রাফির ফিচার ও চোঁখজুড়ানো ডিজাইনে হুয়াওয়ের ফ্ল্যাগশিপ পি৩০ সিরিজ ফ্রান্সের প্যারিসে উন্মোচনের পর এবার বাংলাদেশের বাজারেও আসছে। বুধবার (৩ এপ্রিল) থেকে এ সিরিজের তিনটি ফোনের প্রি বুকিং শুরু হচ্ছে। চলবে ১০ এপ্রিল পর্যন্ত। অনলাইন প্রি-বুকিংয়ে প্রতিটি স্মার্টফোনের সাথে থাকছে আকর্ষণীয় উপহার। এছাড়াও ইএমআই সুবিধার মাধ্যমে স্মার্টফোনটি কেনার সুযোগ পাবেন বাংলাদেশী গ্রাহকরা। পাশাপাশি থাকবে গ্রামীণফোন গ্রাহকদের জন্য ১০ জিবি ডেটা বান্ডেল অফার।

প্রি-বুকিং শুরু উপলক্ষে মঙ্গলবার (২ এপ্রিল) গ্রামীণফোণের সঙ্গে হুয়াওয়ের এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, ডেপুটি ডিরেক্টর অ্যান্ড হেড অব ডিভাইস সরদার শওকত আলী, হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লি. এর সিইও ঝাংজেনজুন, হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং, সিনিয়র মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ মঞ্জুরুল কবির এবং হুয়াওয়ের প্রোডাক্ট অ্যাম্বাসেডর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ (২০১৮) জান্নাতুল ফেরদৌস ঐশী উপস্থিত ছিলেন।

বাংলাদেশের বাজারে পি৩০ প্রো স্মার্টফোনটির দাম পড়বে ৮৯,৯৯৯ টাকা। এছাড়া পি৩০ ও পি৩০ লাইট স্মার্টফোন দু’টির দাম পড়বে যথাক্রমে ৬৪,৯৯৯ ও ২৯,৯৯৯ টাকা। তিনটি ফোনের মধ্যে পি৩০ প্রো এর প্রি-বুকিংয়ে উপহার হিসেবে থাকছে স্মার্টওয়াচ জিটি যার বাজার মূল্য ১৯,৯৯০ টাকা। পি৩০ এর সাথে থাকছে ফ্রি বাডস যার মূল্য ১২,৯৯০ এবং পি৩০ লাইটের সাথে থাকছে ব্যান্ড থ্রিই যার মূল্য ১,৮৯০ টাকা।

ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে রাখা হয়েছে ইএমআই সুবিধা। ক্রেতারা ০% ইন্টারেস্টে ২৪ মাস পর্যন্ত কিস্তির মাধ্যমে পি ৩০ প্রো ও পি ৩০ এবং ৬ মাস পর্যন্ত কিস্তির মাধ্যমে পি ৩০ লাইট কিনতে পারবেন।
বাংলাদেশের বাজারে হুয়াওয়ের এ সিরিজের পি ৩০ প্রো ও পি ৩০ প্রি-বুকিংয়ের জন্য ১০ হাজার টাকা করে এবং ও পি ৩০ লাইটের জন্য ৩ হাজার টাকা দিতে হবে। এছাড়া শর্তসাপেক্ষে গ্রাহক চাইলে ওয়ারেন্টি বাড়িয়ে দুই বছর করে নিতে পারবেন।

 

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker