বাণিজ্য বার্তা

নতুন ঠিকানায় কুমিল্লায় শাখার পদ্মা ব্যাংক লিমিটেড

দেশজুড়ে খাদি আর রসমালাই খ্যাত কুমিল্লায় গ্রাহকদের লেনদেন আরও সহজ করতে পদ্মা ব্যাংক লিমিটেড কাজ করছে নিরলস। সম্প্রতি এই সেবা অব্যহত রাখতে শহরের প্রফেসর পাড়া থেকে চক বাজার বাস স্ট্যান্ডে অবস্থিত শামছুন্নাহার টাওয়ারে নিজেদের শাখা স্থানান্তর করেছে ব্যাংকটি।

বৃহস্পতিবার, ২ মে, পদ্মা ব্যাংকের এই স্থানান্তরিত শাখাটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আ. ক. ম. বাহাউদ্দিন বাহার, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র জনাব মোহাম্মদ মনিরুল হক সাক্কু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংক লিমিটেড-এর ভাইস চেয়ারম্যান ড. হাসান তাহের ইমাম। এছাড়াও ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা স্থানান্তরিত শাখা উদ্বোধনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় দেশের উন্নয়নে ধারাবাহিকভাবে অবদান রাখার জন্য বীর মুক্তিযোদ্ধা জনাব আ. ক. ম. বাহাউদ্দিন বাহার, এমপি- কে সম্মাননা জানায় পদ্মা ব্যাংক।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংক লিমিটেড-এর ভাইস চেয়ারম্যান ড. হাসান তাহের ইমাম বলেন, পদ্মা ব্যাংক নিজেদের কাজ দিয়েই অনন্য হবে। গ্রাহকের সেবায় আমরা যেমন নিজেদের নিবেদিত করেছি তেমন গ্রাহকগণ আমাদের ওপর ভরসাও রাখছেন। আমরা গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে নতুন নতুন প্রোডাক্ট লঞ্জ করছি। যা শুধু আমাদের নিজেদের মুনাফার জন্য নয়। আমাদের অন্যতম উদ্দেশ্য গ্রাহকের আর্থিক নিরাপত্তা নিশ্চিত করা।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker