বাণিজ্য বার্তা

জিয়াউদ্দিন আদিল পেলেন সম্মানজনক ডব্লিওজিবিএল পুরস্কার

কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ও টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল ওয়ার্ল্ডস গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডার্স (ডব্লিওজিবিএল) ২০১৮-১৯ এশিয়া অ্যান্ড জিসিসি’র পঞ্চম আসরে ইন্ডাস্ট্রি সেবায় বিশেষ অবদানের জন্য পুরস্কার পেয়েছেন।

এছাড়া জিয়াউদ্দিন আদিলকে ‘এশিয়া ওয়ান পারসন অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড দিয়েছে সিঙ্গাপুরভিত্তিক নিউজ এজেন্সি এশিয়াওয়ান। জিয়াউদ্দিন আদিল এই অঞ্চলের উন্নয়নের লক্ষে শিল্প ও ভোক্তাদের জন্য সবসময় কাজ করার স্বীকৃতি হিসাবে এই পুরস্কার পান।

উল্লেখ্য, নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ২০১৫ সাল থেকে এশিয়াওয়ান এই পুরস্কার দিয়ে আসছে।

দুবাইয়ে এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০১৯ এ জিয়াউদ্দিন আদিলের হাতে পুরস্কার দুটি তুলে দেওয়া হয়। স্বাধীন ও নিরপেক্ষ বিচারকদের মাধ্যমে এশিয়ার ১৬ টি ইন্ডাস্ট্রির ৬২ টি সাব ক্যাটাগরিতে যাচাই বাচাই করে তাকে নির্বাচিত করা হয়। কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেলকে ইন্ডাস্ট্রিতে সফল নেতৃত্বের পাশাপাশি বিশ্বের ১০০ জন শ্রেষ্ঠ নেতার মধ্যে গেস্ট অব অনার ক্যাটাগরিতে এই সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, কনস্যুল জেনারেল ও আরব আমিরাতের ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker