বাণিজ্য বার্তা

রোটার‍্যাক্টর এমএ আহাদ আরআইডি ৩২৮২ এর ২০১৯-২০ রোটাবর্ষের ডিআরআর নির্বাচিত

বিশ্বের প্রাচীন স্বেচ্ছাসেবী সংগঠন রোটারী ইন্টারন্যাশনালের আন্তর্জাতিক জেলা ৩২৮২, বাংলাদেশের ২০১৯-২০ রোটাবর্ষের জন্য জেলা রোটার‍্যাক্টর প্রতিনিধি (ডিআরআর) নির্বাচিত হয়েছেন রোটার‍্যাক্টর এমএ আহাদ।

শুক্র ও শনিবার কুমিল্লার ফান টাউনে অনুষ্ঠিত দুই দিনব্যাপী ৬ষ্ঠ রোটার‍্যাক্ট জেলা কনফারেন্সে তাকে নির্বাচিত ঘোষণা করা হয়।

৩ মে হতে শুরু হওয়া এই কনফারেন্সের প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ৬ আসনের মাননীয় সংসদ সদস্য আ. ক. ম. বাহাউদ্দিন বাহার এবং উপস্থিত ছিলেন রোটারী আন্তুর্জাতিক জেলা ৩২৮২, বাংলাদেশ গভর্নর রোটারিয়ান দিলনাশিঁ মোহসেন। জেলার ১১৩টি ক্লাবের মধ্য হতে ১১২টি ক্লাব ভোট দেয়। এর মধ্যে ৫টি ভোট বিভিন্ন কারণে বাদ দেয়া হয়। এতে ৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন রোটার‍্যাক্টর এমএ আহাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রোটার‍্যাক্টর কৃপালি চৌধুরী রাহুল পান ৫২টি ভোট।

উল্লেখ্য, রোটার‍্যাক্টর এমএ আহাদ জেলায় ২০১৮-১৯ রোটাবর্ষে জেলা সচিব, ২০১৭-১৮ রোটাবর্ষে জেলা কোষাধ্যক্ষ্যের দায়িত্ব পালন করেন। এর আগে তিনি ২০১৪-১৫ রোটাবর্ষে রোটার‍্যাক্ট ক্লাব অফ চিটাগাং লেক সিটির সভাপতির পদ অলংকৃত করেন। ২০১৩-১৪ রোটাবর্ষে রোটারী জেলা ৩২৮০ ভেঙে ৩১৮১ ও ৩২৮২ জেলা হওয়ার পর চট্টগ্রাম অঞ্চল হতে ৪র্থ জেলা রোটার‍্যাক্টর প্রতিনিধি হিসেবে আগামী ১লা জুলাই হতে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker