বাণিজ্য বার্তা

ঈদ আনন্দ বাড়িয়ে দিতে আসছে অপো’র হৃদয়গ্রাহী টিভি বিজ্ঞাপন

রমজান আর ঈদ উদযাপনে আনন্দের মাত্রা বাড়িয়ে দিতেই ক্রিকেটার তাসকিন আহমেদ এবং জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাবিলা নূর অভিনীত নতুন এক টিভি বিজ্ঞাপন নিয়ে এসেছে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ‘অপো’। ঈদের সত্যিকারের আমেজ আর ঈদকে ঘিরে মানুষের আনন্দ তুলে ধরতে অপো’র যুগান্তকারী ইনোভেশন সমৃদ্ধ এফ১১ প্রো কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনচিত্রে। ১৬ মেগাবাইট রাইজিং ক্যামেরা সমৃদ্ধ এই ফোনটিতে রয়েছে স্বল্প আলোয় দারুণ ফটোগ্রাফি করতে সক্ষম ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লীয়ার ক্যামেরা সিস্টেম, ফলে যেকোন আলোতে যেকোন সেটিংএই দূর্দান্ত ছবি তুলতে সক্ষম এই ফোনটি।

বিজ্ঞাপনের গল্পে উঠে এসেছে বিদেশফেরতা এক তরুণীর কথা। পরিবারের সাথে ঈদ উদযাপন করতে বিদেশী বন্ধুকে নিয়ে দেশে ফিরে আসে একটি মেয়ে। বাড়িতে পা দেয়া মাত্রই বিদেশী সেই বন্ধুটি একে একে অভিজ্ঞতা করতে থাকে ঈদ আনন্দের নানা অনুষঙ্গ। প্রতিমুহুর্তে বন্ধুর এই চমকে যাওয়া অভিব্যক্তি লক্ষ্য করেই মেয়েটি প্রতিটি মুহুর্ত ধারণ করে নেয় তার অপো এফ১১ প্রো এর দূর্দান্ত ক্যামেরায়।

অপো’র সদ্য নির্মিত এই বিজ্ঞাপনচিত্রে উঠে এসেছে নানা পার্বন আর উৎসবের পরিবারের সদস্যদের একত্রিত হয়ে সেই আনন্দ উদযাপনের সময়টি নিখুঁত ভাবে ফ্রেমবন্দী করে রাখতে একটা নিখুঁত ক্যামেরা হাতে থাকা কতোটা জরুরী।

এ বিজ্ঞাপনচিত্র নিয়ে অপো বাংলাদেশের পাবলিক রিলেশন্স ম্যানেজার ইফতেখার সানি বলেন, ‘তাসকিন আহমেদ ও সাবিলা নূর এর সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত। ঈদ আমাদের সামাজিক জীবনের জন্য অনেকভাবেই গুরুত্বপূর্ণ। প্রিয়জনদের সাথে স্মৃতি ধরে রাখার জন্যে দারুণ একটি উপলক্ষ এই আনন্দমুখর উৎসব। সব প্রিয়জনদের একসাথে হওয়ার এ উৎসবের ভালোবাসার ও আবেগের মূহুর্ অমূল্য স্মৃতি ধরে রাখার বিষয়টি ক্রেতাদের মনে করিয়ে দিতেই আমরা বেছে নিয়েছি এমন একটি গল্প।’

ঈদ উপলক্ষে ‘অপো’র নবনির্মিত এ বিজ্ঞাপনটিতে কাজ করতে পেরে ক্রিকেট তারকা তাসকিন ও অভিনেত্রী সাবিলা দু’জনেই বেশ উচ্ছ্বসিত। ‘অপো সবসময়ই চায় হাসি ছড়িয়ে যাক সকলের মাঝে, এই বিজ্ঞাপনটিতেও উঠে এসেছে একই বক্তব্য’, বলছিলেন তাসকিন আহমেদ। এর সাথে সাবিলা যোগ করে বলেন, ‘বন্ধুত্বের বন্ধন আর যে মুহূর্তগুলোর জন্যে আমাদের বেঁচে থাকা, এ বিষয়গুলোই উঠে এসেছে দারুণ এ বিজ্ঞাপনটিতে।’

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker