বাণিজ্য বার্তা

গ্রামীণফোনের বায়োস্কোপে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

কআসন্ন আইসিসি বিশ্বকাপ ২০১৯- কে আরও উপভোগ্য করে তুলতে সবার জন্য বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখাবে বায়োস্কোপ। বিজ্ঞাপন ছাড়াই বায়োস্কোপে দর্শকরা বাংলা ধারাভাষ্য সহ বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবে 

এ নিয়ে সম্প্রতি গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউজে একটি চুক্তি হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সোলায়মান আলম, গাজী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফায়েজ এবং র‍্যাবিটহোলের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রোমেল সহ অনেকেই।

গ্রামীণফোনের জনপ্রিয় বিনোদন প্ল্যাটফর্ম বায়োস্কোপ। নতুন নাটক, ব্লকবাস্টার চলচ্চিত্র, গান, খেলা, দারুণ সব ফিচার সহ জনপ্রিয় টিভি চ্যানেলের সম্প্রচার করে বায়োস্কোপ। ওয়েবসাইট ছাড়াও অ্যান্ড্রয়েড প্লে স্টোর থেকে বায়োস্কোপ ডাউনলোড করা যাবে। দর্শকদের জন্য গ্রামীণফোনের এ প্ল্যাটফর্মে  রয়েছে বিনোদনমূলক অনেক কন্টেন্ট।

ডিজিটাল যোগাযোগ, জীবনের মানোন্নয়ন এবং সবার জন্য নিরাপদ উন্নত ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে ডিজিটাল নানা উদ্যোগ নিয়ে আসার ধারাবাহিক প্রচেষ্টার মাধ্যমে গ্রামীণফোন ইতিমধ্যেই নিজেদের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

গ্রামীণফোনের বায়োস্কোপ সবার জন্য বিশ্বকাপের খেলাগুলো দেখানোর মাধ্যমে এ বিশ্বকাপকে দর্শকদের জন্য আরও উপভোগ্য করে তুলবে। বিশ্বের যেকোনো জায়গা থেকে বাংলা ধারাভাষ্য সহ দর্শকরা কোনো বিজ্ঞাপন ছাড়াই ম্যাচগুলো দেখতে পারবে। বাংলা ধারাভাষ্য সাধারণ দর্শকদের প্রতিটি ম্যাচ উপভোগে সহায়তা করবে।

উল্লেখ্য,২০১৬ সালে যাত্রা শুরু করে গ্রামীণফোনের ভিডিও স্ট্রিমিং সেবা বায়োস্কোপ। যাত্রার শুরু থেকেই বায়োস্কোপ দর্শকদের জন্য নতুন সব বিনোদনমূলক কন্টেন্ট নিয়ে আসছে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker