বাণিজ্য বার্তা

আরো সাশ্রয়ী দামে স্যামসাংয়ের ফ্ল্যাগশীপ ডিভাইস

পবিত্র ঈদের আমেজ অক্ষুন্ন রাখতে ফ্ল্যাগশীপ ডিভাইস- গ্যালাক্সি এস১০ সিরিজ, গ্যালাক্সি নোট ৯ ও গ্যালাক্সি এস৯ প্লাস ক্রয়ে আকর্ষণীয় অফার দিচ্ছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। দেশব্যাপি অনুমোদিত স্যামাসং আউটলেট ও অনলাইন স্টোরগুলোতে আগামি ১১ জুন, ২০১৯ তারিখ থেকে অফারটি কার্যকর হতে যাচ্ছে।

প্রিমিয়াম টেকনোলজি ও ইনোভেশনের গ্যালাক্সি নোট৯ ক্রয় করা যাবে ৯৪,৯০০ টাকার পরিবর্তে ৭৪,৯০০ টাকা। পাশাপাশি, দূর্দান্ত গ্যালাক্সি এস৯ প্লাসের ক্রয়মূল্য নির্ধারণ করা হয়েছে ৭০,৯০০ টাকার পরিবর্তে ৫৫,৯০০ টাকা।

অন্যদিকে, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটের মাধ্যমে এক্সচেঞ্জ অফারে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ফ্ল্যাগশীপ সিরিজ গ্যালাক্সি এস১০-এর ডিভাইসগুলো ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১৫,০০০ টাকা বাড়তি ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ব্যবহারকারীদের মূল চাহিদা এবং হ্যান্ডসেটের ডিজাইন ও ফাংশনে সফলতা অর্জনের ক্ষেত্রে সবসময় গভীর নজর দেয় স্যামসাং, যা যেকোনো অসম্ভবকে সম্ভব করে তোলে। উৎসবমূখর এই মৌসুমে ক্রেতারা ব্যাপক সাড়া দিয়েছেন এবং উক্ত ক্যাম্পেইনের মাধ্যমে আমরা তাদের প্রতিদান দেয়ার চেষ্টা করছি।”

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker