বাণিজ্য বার্তা

বাংলাদেশ সফরে মেটলাইফ এর “হেড অব ষ্ট্র্যাটেজিক গ্রোথ মার্কেটস

চলতি মাসের ১৮-২০ তারিখ বাংলাদেশ সফরে আসছেন মেটলাইফ এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এশিয়ার হেড অব ষ্ট্র্যাটেজিক গ্রোথ মার্কেটস রেবেকা টাডিকোনডা । বাংলাদেশ সহ চীন, হংকং, ভারত, মালয়েশিয়া, নেপাল ও ভিয়েতনামের মতো এশিয়ার উচ্চ-প্রবৃদ্ধিশীল মার্কেটগুলোর দায়িত্বে আছেন টাডিকোনডা।

উন্নত ডিষ্ট্রিবিউশন (পার্টনারশিপ, এজেন্সি এবং ডিজিটাল), ডিজিটাল ও ইনোভেশন এবং এই অঞ্চলে সামর্থ্য ও যোগ্যতার সুষম বন্টন এবং সহযোগিতা ও সহ-বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে টাডিকোনডা এই সাতটি দেশের সার্বিক ব্যবসায়িক উন্নয়নে কাজ করে চলেছেন।

বাংলাদেশে সফর নিয়ে টাডিকোনডা বলেন, ব্যবসায়িক দিক থেকে অত্যন্ত সম্ভবনাময় বলে কৌশলগত দিক থেকে বাংলাদেশ মেটলাইফ এর জন্য গুরুত্বপূর্ণ। বাংলাদেশে আমাদের শক্তিশালী উপস্থিতি এবং বাজার সম্পর্কে সম্যক ধারণা থাকায় গ্রাহকদের পরিবর্তনশীল আর্থিক চাহিদা পূরণে আমরা ভবিষ্যতে ক্রমাগতভাবে উন্নততর সেবা ও উদ্ভাবনীমুলক ডিজিটাল সল্যুশন নিয়ে আসবো।”

মেটলাইফ বাংলাদেশের ক্রমবর্ধমান প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে এবং উদ্ভাবনীমুলক ও উন্নত সেবা বৃদ্ধির লক্ষে তিনি গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ এবং স্থানীয় উচ্চপদস্থ কমকর্তা, এজেন্সি ম্যানেজারদের সঙ্গে স্বাক্ষাত করবেন।

উল্লেখ্য, দেশের সর্ববৃহৎ জীবনবিমা প্রতিষ্ঠান হচ্ছে মেটলাইফ বাংলাদেশ। প্রায় ১৬,০০০ মাঠকর্মী ও কর্মকর্তা-কর্মচারী নিয়ে প্রতিষ্ঠানটি সেবা দিয়ে যাচ্ছে দেশের লক্ষাধিক সম্মানিত গ্রাহককে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker