বাণিজ্য বার্তা

ক্রিকেট বিশ্বকাপ দেখুন লা মেরিডিয়ানে, জিতে নিন আইফোন এক্স, ঢাকা টু হংকং এয়ার টিকিট

চলমান বিশ্বকাপ ক্রিকেটের উত্তেজনাময় ম্যাচগুলোকে সামনে রেখে ক্রিকেটপ্রেমীদের জন্য আকর্ষনীয় র‌্যাফেল ড্রয়ের আয়োজন করেছে পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা। হোটেলটির পুলসাইড ক্যাফে ফ্যাবোলাতে বসে অতিথিরা খেলা উপভোগের পাশাপাশি এই জমজমাট আয়োজনে অংশগ্রহণ করে জিতে নিতে পারবে আকর্ষণীয় সব পুরস্কার।

ভাগ্যবান র‌্যাফেল ড্র বিজয়ীরা পাবেন ক্যাথি প্যাসিফিক এয়ার লাইসেন্সের ঢাকা-হংকং-ঢাকা এয়ার টিকিট। র‌্যাফেল ড্রয়ের অন্যান্য পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় গিফট ভাউচার। এছাড়াও বিশেষ পুরস্কার হিসেবে ভাগ্যবান বিজয়ীরা পাবেন আইফোন ১০।

ফ্যাবোলা ক্যাফেতে আগত যেকোনো অতিথি র‌্যাফেল ড্রতে অংশগ্রহণ করতে পারবেন সর্বনিম্ন ১,৪০০ টাকা খরচ করে। ফ্যাভোলা রেস্টুরেন্টের সুইমিংপুলের পাশ থেকে দেখতে পাওয়া যায় ঢাকা শহরের বিস্তৃত এবং উন্মুক্ত এলাকা। এখান থেকেই  অতিথিরা বিশাল বড় এলইডি পর্দায় দেখতে পাবেন তাদের প্রিয় খেলাগুলো।

লা মেরিডিয়ান ঢাকা’র ফ্যাভোলা রেস্টুরেন্টের ইটালিয়ান শেফ ভল্টার বেলি স্থানীয় রসনার আদলে প্রস্তুত করবেন হরেক রকমের পিজ্জা। যেখানে থাকবে চিকেন টিক্কা পিজ্জা, স্পাইসি মাটন পিজ্জা এবং আরো অনেক কিছু।

এ আয়োজন সম্পর্কে লা মেরিডিয়ান ঢাকা’র মহা ব্যবস্থাপক( জেনারেল ম্যানেজার)  কন্সটান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন: ‘বিশ্বকাপ খেলা দেখার সর্বোত্তম উপায় হচ্ছে বড় পর্দা। তাই আমরা ক্রিকেটপ্রেমীদের জন্য এই ধরনের উদ্যোগ নিয়েছি, যেন তাঁরা তাদের বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে  উপভোগ করতে পারে দারুণ কিছু মুহূর্ত । বিশেষ করে বাংলাদেশ ক্রিকেট দলের ভক্তদের জন্য, যারা  একসঙ্গে  সঙ্গে বসে খেলা উপভোগ করার সুযোগ পাবে।

তিনি আরও বলেন, এই আয়োজনের গতি আরও বাড়িয়ে দিতে আমরা আমাদের অতিথিদের জন্য এমন একটি র‌্যাফেল ড্রয়ের আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। এই আয়োজনে অংশগ্রহণ করে অতিথিরা তাদের প্রিয় খেলাগুলো উপভোগ করে জিততে পারবেন এক্সক্লুসিভ পুরস্কার।

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker