বাণিজ্য বার্তা

যৌথ অংশীদারিত্বে গ্রামীণফোন ও ইউএস বাংলা

নিজেদের যৌথ প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় এয়ারলাইন প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন লিমিটেড।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের স্ট্র্যাটেজি অ্যান্ড প্রাইসিং- এর ডেপুটি ডিরেক্টর তালাল রেজা চৌধুরী এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স এর মার্কেটিং ও সেলস বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম।

এই চুক্তির আওতায়, গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা বিজনেস এবং ইকোনোমি ক্লাসে ওয়ান ওয়ে অথবা রিটার্ন উভয় ক্ষেত্রেই মূল ভাড়ার (বেজ ফেয়ার) ওপরে ১০ শতাংশের বিশেষ ছাড় পাবেন। স্টার গ্রাহকরা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এ ছাড় উপভোগ করতে পারবেন। এই সুবিধাটি দেশের অভ্যন্তরীণ বিমানপথ (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল) এবং ছয়টি আন্তর্জাতিক বিমানপথের (দোহা, গুয়াংজু, মাস্কট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর এবং ব্যাংকক) জন্য প্রযোজ্য হবে।

স্টার গ্রাহকেরা ইউএস বাংলা এয়ারলাইন্সের ২০টি সিটি সেলস অফিস থেকে এ অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা বিস্তারিত তথ্য জানতে পারবেন ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ নম্বরে কল করে কিংবা ভিজিট করতে পারেন https://www.grameenphone.com/star-program/special-offers/usbangla এই ওয়েবসাইটে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker