বাণিজ্য বার্তা

ঈদে নতুন পোশাক নিয়ে গ্রামীণ ইউনিক্লো

পোশাকে ভোক্তাদের সর্বোচ্চ আত্মবিশ্বাস ও  স্বতস্ফুর্ত ভাব নিশ্চিত করতে ঈদের নতুন কালেকশন নিয়ে প্রস্তুত দেশের স্বনামধন্য জাপানের পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো।

গ্রামীণ ইউনিক্লো’র এবারের ঈদ আয়োজনে ছেলেদের জন্য রয়েছে ভোক্তাদের বিশেষ পছন্দের ড্রাই ফাংশন সংযোজিত বিভিন্ন রং এবং ডিজাইনের পিকে পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, পাঞ্জাবী, আকর্ষণীয় ট্রেন্ডি ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ফরমাল শার্ট, ইজি প্যান্টস্, চিনো প্যান্টস্, জিন্স, ড্রাই ট্যাংক টপ সহ আরো বিভিন্ন আইটেম।

মেয়েদের জন্য এবার থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের বিভিন্ন রং এবং দামের ঈদ এ·ক্লুসিভ কামিজ, ক্যাজুয়াল টপস্, ক্যাজুয়াল লং শার্ট, জিনস্, লেগিংস্, পালাজ্জো সহ আরো অন্যান্য আইটেম।

“গ্রামীণ ইউনিক্লো শুরু থেকেই নতুন নতুন উদ্ভাবনের মাধ্যমে ভোক্তা সাধারণকে উন্নত মানের পোশাক সরবরাহ করে আসছে। এই ঈদে গরমের বিষয়টিকে আলাদাভাবে গুরুত্ব দিয়ে আমরা ভোক্তাদের জন্য ঈদের বিশেষ আয়োজন নিয়ে এসেছি। এবারের পোশাকগুলো যেমন হবে খুব ট্রেন্ডি, তেমনি ক্রেতারা গরমে পরেও খুব আরাম ও স্বাচ্ছন্দ্যবোধ করবেন” – এমনটাই বললেন গ্রামীণ ইঊনিক্লো’র ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হক।

ছেলেদের এসকল আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ২৬৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker