বাণিজ্য বার্তা

অধিক কর্মদক্ষতার গ্যালাক্সি এম৪০ বাজারে আনলো স্যামসাং মোবাইল বাংলাদেশ

গ্যালাক্সি এম সিরিজের বিস্তৃতি বৃদ্ধির লক্ষে দৃষ্টিনন্দন ও অধিক কর্মদক্ষতাসম্পন্ন গ্যালাক্সি এম৪০ দেশের বাজারে নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। শুধুমাত্র দারাজ ডট কম থেকে নতুন এই ডিভাইসটি ক্রয় করা যাবে।

ইনফিনিটি-ও ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরের গ্যালাক্সি এম৪০-এর দাম ৩০,৯৯০ টাকা, যা দারাজ ডট কমের ফ্ল্যাশ সেল অফারের আওতায় ক্রয় করা যাবে মাত্র ২৭,৯৯০ টাকায়। উল্লেখ্য, ফ্ল্যাশ সেল অফার চলাকালীন সময়ে ১,০০০ টাকা ডিসকাউন্ট এবং নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২,০০০ টাকা ডিসকাউন্ট/ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন আগ্রহী ক্রেতারা।

৬.৩ ইঞ্চির ফুলএইচডি+ ইনফিনিটি-ও ডিসপ্লেসমৃদ্ধ গ্যালাক্সি এম৪০ ক্রয় করা যাবে মিডনাইট ব্লু এবং সীওয়াটার ব্লু কালারে। ডিভাইসটির ৫ মেগাপিক্সেল+৩২ মেগাপিক্সেল+৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড কোণে দুর্দান্ত ভিডিও শট, হাইপার ল্যাপস এবং স্লো-মো করা যাবে অনায়াসে। উল্লেখ্য, স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা-কোর প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের (মাইক্রোএসডির মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে) গ্যালাক্সি এম৪০ কর্মদক্ষতার দিক থেকে চলে গিয়েছে এক নতুন উচ্চতায়, যা গেমাররা পছন্দ করবে নিঃসন্দেহে। এছাড়া ডিভাইসটির ১৫ ওয়াটের ফাস্ট-চার্জিং ফিচার ও  ৩,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহারকারীকে দেবে দিনব্যাপি শেয়ার, স্ট্রিম এবং গেমিংয়ের পূর্ণ স্বাধীনতা।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “স্মার্টফোনের ক্ষেত্রে সম্মানিত ক্রেতাদের নতুন অভিজ্ঞতা প্রদানে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। আমাদের ফ্ল্যাগশীপ ফোনে ব্যবহৃত ইনফিনিটি-ও ডিসপ্লের পুরোদস্তুর অভিজ্ঞতা গ্যালাক্সি এম৪০-তেই পাবেন ব্যবহারকারীরা। এছাড়া ডিভাইসটির শক্তিশালী প্রসেসর একে অধিক কর্মদক্ষতাসম্পন্ন স্মার্টফোনে পরিণত করেছে। ক্রেতারা আমাদের নতুন গ্যালাক্সি এম৪০ পছন্দ করবে বলে আমি আশা করছি।”

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker