বাণিজ্য বার্তা

অ্যারাবিয়ান নাইটের আয়োজনে লা মেরিডিয়ান ঢাকা

বৈচিত্র্যময় খাবারের সমারোহে লা মেরিডিয়ান ঢাকার জুড়ি নেই। এরই অংশ হিসেবে প্রতিষ্ঠানটি এবার আয়োজন করছে অ্যারাবিয়ান নাইট যা শুরু হয়েছে ২৫ জুলাই থেকে। প্রতি বৃহস্পতিবার এবং শনিবার লা মেরিডিয়ান ঢাকার ওলেয়াতে বসবে এ আয়োজন।

হোটেলটির এ আয়োজনে তুলে ধরা হচ্ছে আরব বিশ্বের সমৃদ্ধ প্রথা ও ঐতিহ্য। আর এরই অংশ হিসেবে এ আয়োজনে আগত অতিথিদের স্বাগত জানাবে অ্যারাবিয়ান কুইজিনের মন মাতানো সুবাস এবং আবহ। ভোজনরসিকদের জন্য তো বটেই, সংস্কৃতি নিয়ে যারা কাজ করেন, তাদের জন্যও এটি হবে দারুণ এক আয়োজন।

অতিথিদের জন্য এখানে থাকছে ফোর কোর্স অ্যারাবিয়ান ডিনার যার মধ্যে আছে হামাস বিল লাহাম, ফাত্তুশ, চিজ সাম্বুসেক এবং এরাবিয়ান সি-ফুড স্যুপ আর এসবই সার্ভ করা হবে ফ্রেশ লেমন ওয়েজেস এবং ক্রুটন সহযোগে। এবার আসা যাক মেইন ডিশের দিকে। এখানে থাকছে এক্সক্লুসিভ অ্যারাবিয়ান কাবাবের সমারোহ এবং এরসাথে বিশেষ কিছু খাবার যার মধ্যে থাকছে চিকেন শিস তাউক, আদানা কাবাব, অস্ট্রেলিয়ান ল্যাম্ব চপ যা সার্ভ করা হবে স্যাফ্রন রাইস, তুশকা, গ্রিলড টম্যাটো ও ক্যাপসিকাম, গার্লিক মেয়োনেজ ও হ্যারিসা সসের সাথে। এসব গ্র্যান্ড ডিশের সাথে থাকবে ওম আলির মতো জিভে জল আনা অ্যারাবিয়ান ডেজার্ট।

অ্যারাবিয়ান থিম নাইটের এ আয়োজনের বিষয়ে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্টান্টিনোস এস গ্যাব্রিয়েল জানান, ‘অ্যারাবিয়ান খাবারের একটি সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য রয়েছে যা বিশ্বব্যাপী একে জনপ্রিয় কুইজিন হিসেবে প্রতিষ্ঠা করেছে। মধ্যপ্রাচ্যের বিভিন্ন প্রান্ত থেকে ঐতিহ্যবাহী এসব খাবার ঢাকার ভোজনরসিকদের সামনে তুলে ধরতে পেরে আমরা বেশ আনন্দিত।’

২,৯৯৯++ টাকায় আরব বিশ্বের ঐতিহ্যবাহী এসব খাবারের স্বাদ নিতে পারবেন অতিথিরা। এছাড়াও, অতিথিরা নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে বাই ওয়ান গেট ওয়ান এবং বিশেষ ছাড় সুবিধা পাবেন।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker