বাণিজ্য বার্তা

জীবনযাত্রার আধুনিকায়নে সহজের নতুন ট্যাগলাইন ‘সহজ, সবার জন্য’

সর্বাধিক সংখ্যক সেবা নিয়ে দেশের সর্ববৃহৎ অনলাইন প্ল্যাটফর্ম সহজ তাদের নতুন ব্র্যান্ড ট্যাগলাইনের ঘোষণা দিয়েছে। বাংলাদেশের মানুষদের জীবনযাত্রায় প্রতিদিনকার প্রয়োজন মেটানোর মাধ্যমে সবার জীবনকে সহজ করে তুলতে নতুন ব্র্যান্ড ট্যাগলাইন ‘সহজ, সবার জন্য’ উন্মোচন করেছে সহজ।

সহজ গড়ে তুলছে একটি ‘সুপার অ্যাপ’, যেখানে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই পূরণ করতে পারবে নিজেদের দৈনন্দিন চাহিদা। এক ক্লিকেই কাটা যাবে বাস,লঞ্চ, সিনেমা,খেলা কিংবা ইভেন্টের টিকেট। রাইড নিয়ে দ্রুত যাওয়া যাবে গন্তব্যে, খাবার হাজির হবে আপনার দোরগোড়ায়। সাথে পাচ্ছেন চাহিদা ভিত্তিক ট্রাক সার্ভিসও। আর এখন সহজের এসকল সেবাই পাওয়া যাবে একটি অ্যাপে – সহজ সুপার অ্যাপে।

এ নিয়ে সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, বলেন, ‘বাংলাদেশসহ বিশ্বের সব জায়গাতেই মানুষের জীবনের অগ্রযাত্রা ঘটছে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর বাংলাদেশের মানুষের দৈনন্দিন চাহিদা প‚রণে সাধারণ মানুষের সমস্যা চিহ্নিত করে,তাদের মতামত নিয়ে সহজ চেষ্টা করে যাচ্ছে সমাধানের জন্য। টিকেট, রাইড শেয়ারিং কিংবা ফুড ডেলিভারি এসকল সার্ভিসই আনা হয়েছে জনসাধারণের সময় বাঁচাতে, আর এখন সহজ সুপার অ্যাপে সবার জন্যই আছে কিছু না কিছু। তাই তো সহজের নতুন স্লোগান এখন ‘সহজ, সবার জন্য’। ‘

মালিহা আরও বলেন, ‘সহজে আমরা টেকসই প্রবৃদ্ধি ও সমাজে ইতিবাচক ভ‚মিকা রাখাতে বিশ্বাস করি। আমরা, আমাদের ব্যবহারকারীদের জন্য ওয়ান-স্টপ সমাধান হতে চাই যাতে তারা নিজেদের স্বপ্ন পূরণে মনোনিবেশ করতে পারেন। সহজ চায় যেন দেশের প্রতিটি মানুষ তাদের স্বপ্ন পূরণে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখুক আর তাদের সেই স্বপ্ন পূরণের পথে, প্রতিদিনকার প্রয়োজন মেটাতে সহায়তা করবে সহজ সুপার অ্যাপ। আর এজন্যই আমরা আমাদের নতুন ট্যাগলাইন ‘সহজ, সবার জন্য’ নিয়ে এসেছি।’

২০১৪ সালে অনলাইনে বাস টিকেট কেনার প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করে সহজ। বর্তমানে সহজ সব থেকে বেশি সংখ্যক সেবা নিয়ে হয়ে উঠেছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন ডেস্টিনেশন। সহজ এর লক্ষ্য একটিই- মানুষের দৈনন্দিন চাহিদা প‚রণ করে জীবন সহজ করা। একইসাথে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে সহস্রাধিক ক্ষুদ্র উদ্যোক্তা তৈরি করছে প্রতিষ্ঠানটি। সবার প্রতিদিনকার জীবন সহজ করার প্রচেষ্টায় সহজ তাদের সকল সেবা নিয়ে এসেছে একটি অ্যাপে, হয়ে উঠছে সত্যিকারের সুপার অ্যাপ। গ্রাহকবান্ধব সেবা, স্পেশাল ফিচার নিয়ে নিত্যদিনের নানা সমস্যা সমাধানে সহজ হয়ে উঠতে চায় গ্রাহকের প্রথম পছন্দ।

 

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker