বাণিজ্য বার্তা

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক প্রথমবারের মতো চালু করলো কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) চালু করলো কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স। আজ মঙ্গলবার ১১১ কাজী নজরুল ইসলাম এভিনিউয়ে অবস্থিত এমটিবি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী অডিটোরিয়ামে সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

কমার্শিয়াল স্পেস ফাইন্যান্স ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য একটি ঋণ সেবা। এই সেবার আওতায় এমটিবি’র এসএমই গ্রাহকবৃন্দ ব্যবসা বর্ধনের জন্য বাণিজ্যিক স্থান ক্রয়, বাণিজ্যিক স্থান নির্মাণ এবং বাণিজ্যিক স্থানের সংস্কার ও পূণর্গঠনে ঋণ সেবা গ্রহণ করতে পারবেন এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে এমটিবিতে ঋণ স্থানান্তর করতে পারবেন ।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর পরিচালক এবং সাবেক চেয়ারম্যান এম. এ. রউফ, জেপি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভুঁইয়া এবং বিল্ডিং ফর ফিউচার এর ব্যবস্থাপনা পরিচালক তানভিরুল হক প্রবাল ও বিভিন্ন রিয়েল এস্টেট ডেভেলপার প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker