বাণিজ্য বার্তা

ভিসার সঙ্গে অংশীদারিত্বে লংকাবাংলা ফাইন্যান্স বাংলাদেশে নিয়ে এলো কন্ট্যাক্টলেস ইএমভি-সম্বলিত লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড

বাংলাদেশে কন্ট্যাক্টলেস ইএমভি-সম্বলিত লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড নিয়ে এলো লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড। ১৭ সেপ্টেম্বর, ২০১৯ তারিখ রাজধানীর হোটেল সারিনাতে আয়োজিত অনুষ্ঠানে কার্ডটি উন্মোচন করা হয়।

পয়েন্ট অব সেলস (পিওএস) মেশিনের উপরে কন্ট্যাক্টলেস কার্ড কিংবা স্মার্টফোন ধরেই পেমেন্ট করতে পারবেন ক্রেতারা, এক্ষেত্রে কার্ড মেশিনে ঢুকিয়ে সোয়াইপ করার প্রয়োজন নেই। ইএমভি-সম্বলিত চিপ ও এনএফসি (নিয়ার ফিল্ড কমিউনিকেশন) প্রযুক্তি থাকায় কার্ডটি দিয়ে দ্রুততার সাথে নিরাপদ লেনদেন করা যাবে।

যুগান্তকারী পদক্ষেপের এমন মূহুর্তে জনপ্রিয় সব হোটেলে খেতে যাওয়ার ক্ষেত্রে বোগো (বাই-ওয়ান-গেট-ওয়ান) অফার ও ডিসকাউন্টসহ শহরের ১০০০-এরও বেশি পার্টনার আউটলেটগুলোতে আকর্ষণীয় অফার ও সুবিধা দিচ্ছে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং ভিসা। এছাড়াও প্রথম বছরে লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড গ্রহীতাদের একটি সাপ্লিমেন্টারি কার্ড দেয়ার পাশাপাশি বছরে ১২টি লেনদেন করলে রিনিউ বা নবায়নের ক্ষেত্রে ১০০% ছাড় দিবে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড।

উপরন্তু, পার্টনার আউটলেটগুলোতে সর্বোচ্চ ৩৬ মাস পর্যন্ত ইন্সটলমেন্ট সুবিধাসহ ০% ইন্টারেস্টে পেমেন্ট করতে পারবেন লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ডধারীরা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বলাকা লাউঞ্জে তিনবার ব্যবহারের পাশাপাশি আনলিমিটেড কমপ্লিমেন্টারি ‘মিট এন্ড গ্রিট’ সেবা গ্রহণ করতে পারবেন কার্ডধারীরা।

উন্মোচন প্রসঙ্গে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও খাজা শাহরিয়ার বলেন, “আমরা বিশ্বাস করি সম্মানিত গ্রাহকরা সহজ ও নিরাপদ লেনদেনের জন্য কন্ট্যাক্টলেস কার্ড গ্রহণ করবেন। বাংলাদেশে দ্রুতগতিতে বাড়তে থাকা মার্চেন্ট পয়েন্টগুলোতে ব্যবহারের লক্ষ্যে নতুন পেমেন্ট পদ্ধতি আনতে পেরে আমরা সত্যিই আনন্দিত। অত্যাধুনিক কন্ট্যাক্টলেস প্রযুক্তির ভিসা কার্ডটি ব্যবহারকারীদের নিরাপদ লেনদেন নিশ্চিৎ করবে। লেনদেনের কার্যকারিতা বৃদ্ধিতে লংকাবাংলা ও ভিসা অবিস্মরণীয় ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।”

উচ্চপদস্থ কর্মকর্তাগণ ছাড়াও উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসা সাউথ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর সৌম্য বসু; লংকাবাংলা ফাইন্যান্সের হেড অব রিটেইল বিজনেসের এসইভিপি খুরশেদ আলম; লংকাবাংলা ফাইন্যান্সের হেড অব কার্ডস মো: মিনহাজ উদ্দিন এবং আইটিসিএল-এর বিজনেস ডিরেক্টর ওসমান হায়দার ।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker