বাণিজ্য বার্তা

নতুন বোতলে বাংলাদেশে এলো – চিক অ্যাডভান্সড কন্ডিশনিং শ্যাম্পু

নিউ চিক অ্যাডভান্সড কন্ডিশনিং শ্যাম্পু এবার বাংলাদেশে এলো বোতল- এর সম্ভার নিয়ে। ঝলমলে সুন্দর চুলের জন্য শ্যাম্পুর মিনিপ্যাক/স্যাশে এক দশক ধরে বাজারজাতকরণের মাধ্যমে মার্কেটে বিরাজমান ইন্ডিয়ান বহুজাতিক কোম্পানি কেভিনকেয়ার, বাংলাদেশে সুপরিচিত । গুণগত মানে সেরা কেভিনকেয়ারের এই হেয়ার কেয়ার পণ্যগুলো বাজারে বহুল পরিচিত এবং জনসমাদৃত। ‘সাধ্যের মধ্যে সেরা মানের পণ্য’ ক্রেতাদের কাছে পৌঁছে দিতে কেভিনকেয়ার বদ্ধপরিকর। শুধু তাই নয়, ‘গুণগত মানের সাথে সমঝোতা নয়’ এবং ‘সাধ্যের মধ্যে বৈচিত্র্য’ এই প্রতিজ্ঞা দু’টিই কেভিনকেয়ারকে গ্রাহকদের কাছে জনপ্রিয় করে তুলেছে।

কোন ব্র্যান্ড বাজারে নিত্য নতুন পণ্য নিয়ে এলে, তা গ্রাহকদের কাছে ব্র্যান্ডটির ব্যাপারে উৎসাহ ও আগ্রহ বাড়িয়ে দেয় এবং গ্রহণযোগ্যতা পেতে সহায়তা করে। আর সেজন্যই কেভিনকেয়ার নিউ চিক অ্যাডভান্সড কন্ডিশনিং শ্যাম্পু নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন এবং আকর্ষণীয় রূপে, নতুন বোতলে। এর মধ্যে এগ শেপের বোতল অন্যতম, যাতে আছে এগ হোয়াইট প্রোটিন এর অনন্য গুণাবলী। কেভিনকেয়ারই বাংলাদেশের মার্কেটে এগ শেপ বোতলের একমাত্র বাজারজাতকারী প্রতিষ্ঠান।

চিক শ্যাম্পুর স্যাশেগুলো দীর্ঘদিন ধরে যেভাবে গ্রাহকের মন জয় করে চলেছে, ঠিক একইভাবে নতুন বোতলগুলো সমাদৃত হবে বলেই কেভিনকেয়ার-এর প্রত্যাশা। শুধু তাই নয়, আগামী দিনগুলোতেও নতুনত্ব আর অভিনবত্বে ভরা সব পন্যের সম্ভার নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছে প্রতিষ্ঠানটি। আর উৎকৃষ্ট মানের অভিনব এই পণ্যগুলো সবার কাছে পৌঁছে দিতে কোম্পানির রিসার্চ ও ডেভেলপমেন্ট টিম কাজ করে চলেছে নিরন্তর।

কেভিনকেয়ার, বাংলাদেশ ছাড়াও আরও অনেকগুলো দেশে তাদের কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker