বাণিজ্য বার্তা

গ্রামীণফোন ও চ্যানেল আইয়ের বিজয় মেলার আয়োজন

গ্রামীণফোন ও চ্যানেল আইয়ের যেীথ উদ্যোগে আগামি ১৬ ডিসেম্বর বিজয় মেলা অনুষ্ঠিত হবে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর তেজগাঁও-এর চ্যানেল আই প্রাঙ্গণে এই মেলা অনুষ্ঠিত হবে।

চ্যানেল আইয়ে অনুষ্ঠিত আজ এক সংবাদ সম্মলেন এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মলেন উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও চিত্রপরিচালক নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু, রবীন্দ্র সঙ্গীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, সংগীত  শিল্পী ফকির আলমগীর এবং গ্রামীণফোনের হেড অব রেগুলেটরি অ্যাফেয়ার্স এবং অ্যাক্টিং হেড অব কমিউনিক্যাশনস হোসেন সাদাত।

সকাল ১১টা ৫ মিনিটে লাল সবুজ বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন যুদ্ধাহত ও খেতাবধারী মুক্তিযোদ্ধা, স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য, গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, চ্যানেল আই’র পরিচালনা পর্ষদের সদস্য, সুশীল সমাজের প্রতিনিধি, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে রেজওয়ানা চৌধুরী বন্যা, রফিকুল আলম এবং ফকির আলমগীরের মতো গুণী শিল্পীরা গান পরিবেশন করবেন। এছাড়া মেলায় স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীরা গান পরিবেশন করেন। মেলায় আমি বাংলাদেশশিরোনামে মাইম শো, সেলেব্রিটি টক এবং টক শোর আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বিজয় মেলার বিস্তারিত তথ্য তুলে ধরেন। তিনি বলেন প্রতিবারের মতো এবারও বিজয়ের দিনে চ্যানেল আই বিজয়ের আনন্দ সবার মধ্যে ভাগ করে দিতে নানা উদ্যোগ নিয়েছে। চ্যানেল আইয়ের দর্শকরা সকাল থেকে বিজয় মেলা লাইভ দেখতে পারবেন। মেলা ছাড়ারও বিজয়ের দিনে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা, নাটক ও গান প্রচারিত হবে।

গ্রামীণফোনের হেড অব রেগুলেটরি অ্যাফেয়ার্স এবং অ্যাক্টিং হেড অব কমিউনিক্যাশনস হোসেন সাদাত বলেন, “গ্রামীণফোন বাংলাদেশের সমৃদ্ধির অগ্রযাত্রায় সঙ্গী হিসেবে রয়েছে। স্বাধীনতা দিবস, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, বুদ্ধিজীবী দিবসসহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিবসে বাংলাদেশের জনগণকে সম্পৃক্ত করে গ্রামীণফোন নানা ধরনের কর্মসূচি পালন করে আসছে। এবারের বিজয় মেলায় গ্রামীণফোনেরও নানা আয়োজন থাকবে। আমরা আশা করি চ্যানেল আইয়ের মাধ্যমে বাংলাদেশের সবাই বিজয়ের আনন্দ উপভোগ করবেন।”

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker