বাণিজ্য বার্তা

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে গ্রামীণ ইউনিক্লোর শীতবস্ত্র বিতরণ

দেশের স্বনামধন্য পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো সম্প্রতি রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও গৃহহীন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। বিভিন্ন বেসরকারী অলাভজনক সংস্থা কর্তৃক পরিচালিত বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও গৃহহীণ প্রায় ২,০০০ এর অধিক মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঢাকার নয়াপল্টন, কমলাপুর রেল স্টেশন, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, হাইকোর্ট ও সদরঘাট সংলগ্ন এলাকার শীতার্তদের মাঝে বিভিন্ন গরম কাপড় ও বাচ্চাদের পোশাক বিতরণ করা হয়। জাপানের শীর্ষ ও বিশ্বের জনপ্রিয় পোশাক ব্র্যান্ড ইউনিক্লোর সহযোগী প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে ২০১০ সাল থেকে সামাজিক ব্যবসায় পরিচালনা করছে। প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠালগ্ন থেকেই এদেশের অসহায়-দুস্থ মানুষদের জন্য সহযোগীতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হক জানান, “দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি সামাজিক দায়িত্ববোধ থেকেই এরূপ কার্যক্রম পরিচালনা করে থাকে গ্রামীণ ইউনিক্লো”।

উল্লেখ্য, গ্রামীণ ইউনিক্লোর মৌলিক ৩টি ব্যবসায়িক উদ্দেশ্যের ১টি হচ্ছে দরিদ্র ও প্রাকৃতিক দুর্যোগে ভূক্তভোগী অসহায় মানুষের পাশে দাড়ানো।

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker