বাণিজ্য বার্তা

জাপানি মোটিফে গ্রামীণ ইউনিক্লোর নতুন কালেকশন

বাজারে নতুনভাবে জাপানি মোটিফের ডিজাইনে পোশাক নিয়ে এল দেশের স্বনামধন্য পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো। দেশীয় ঐতিহ্যের সাথে জাপানি ঐতিহ্যের সংমিশ্রণে তৈরি এসকল পোশাক গতানুগতিক প্রচলিত ধারার বাহিরে এক নতুন মাত্রা সংযোজন করবে ভোক্তাদের ফ্যাশন সচেতনতায়।

জাপান বরাবরই চমকপ্রদ এক ঐতিহ্যবাহী দেশ। ফ্যাশন এবং পোশাক জগতে এক অনন্য নামও বটে। জাপান তথা টোকিও এর বিভিন্ন ঐতিহ্যকে উপজীব্য করে ডিজাইন এবং তৈরি করা হয়েছে গ্রামীণ ইউনিক্লো’র নতুন এই কালেকশন। গতানুগতিক প্রচলিত ধারার বাহিরে গিয়ে ভোক্তাদেরকে নতুন কিছু পরিবেশন করার প্রেরণায়ই গ্রামীণ ইউনিক্লোর এমন উদ্যোগ। নতুন এসকল পোশাকের মধ্য দিয়ে জাপানের বিভিন্ন ঐতিহ্য ও ধারাকে তুলে ধরা হয়েছে।

নতুন এই কালেকশনে ছেলেদের জন্য থাকছে জাপানি মোটিফের বিভিন্ন রঙের শার্ট, সলিড, স্ট্রাইপড ও প্রিন্টেড পোলো শার্ট, টি-শার্ট, জিনস্, চিনো প্যান্টস্, ইজি প্যান্টস্ সহ বিভিন্ন আইটেম এবং মেয়েদের জন্য বিভিন্ন রঙের কামিজ, টপস্, টিউনিক, জিনস্, লেগিংস, পালাজ্জোসহ থাকছে আরো অনেক আইটেম।

ছেলেদের এসকল আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker