ছুটি

ঈদ উপলক্ষ্যে ট্রাভেল এজেন্সি গুলোর যত ইভেন্ট

মৃন্ময়ী মোহনা: ভ্রমণ মানুষের জীবনের এক অবিচ্ছেদ্য অংশ। শুধু বিশেষ কোনো জায়গার সৌন্দর্য অবলোকনের জন্যই নয়, বরং একঘেয়ে জীবন আর রুটিনমাফিক দিনযাপন থেকে মুক্তির জন্য মানুষ ভ্রমণ করতে চায়।

‘ঈদ’ দেশের বড় বড় উৎসবের অন্যতম। ঈদের ছুটির জন্য তাই ভ্রমণপ্রিয় মানুষ মুখিয়ে থাকে সারাবছর। ট্রাভেল এজেন্সিগুলোও কাজে লাগায় এ সুযোগ। ঈদ উপলক্ষ্যে চলে নানা অফার ও ডিসকাউন্ট। তেমনি কিছু ট্রাভেল এজেন্সির খবর তুলে ধরা হলো।

ভ্রমণ পোকা: ফেসবুক লিংক: https://www.facebook.com/vromonpokatravels/

ঈদ উপলক্ষে এই এজেন্সি স্বল্প খরচে ‘মেঘালয় ট্যুর’ – এর ব্যবস্থা করেছে। ৪ দিন ৫ রাতের ভ্রমণের ক্ষেত্রে তারা মেঘালয়ের প্রচলিত ট্যুরিস্ট স্পটের সাথে সাথে দুর্গম কিছু ঝর্ণাও তালিকায় রেখেছে।

জোছনাতরী: ফেসবুক লিংক: https://www.facebook.com/Jochhnatori.2016/

এবারের ঈদের ছুটিতে এই ট্রাভেল গ্রুপে রয়েছে তিনটি বড় ইভেন্ট। ভূটান, সিকিম এবং তিনাপ। জুনের ৬-১২ তারিখ ট্যুরগুলোর সময়কাল।

হিট দ্য ট্রেইল: ফেসবুক লিংক: https://www.facebook.com/groups/HitTheTrailBd/?ref=search

এবারের হিট দ্য ট্রেইল ঈদের ছুটিতে আয়োজন করেছে তিনটি ইভেন্ট। বিলাইছড়িতে একটি, আমিয়াখুমে একটি এবং আরেকটি মেঘালয়ে। গ্রুপে প্রতিটি ইভেন্ট লিংকে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

এক্সট্রিম ট্র্যাকার্স অব বাংলাদেশ ETB: ফেসবুক লিংক: https://www.facebook.com/extremetbangladesh/

এবার ইটিবি ঈদ উপলক্ষ্যে আয়োজন করেছে ৩ টি ইভেন্টের। জুন মাসের ৬-১২ তারিখ পর্যন্ত তাদের ইদুল ফিতরের ইভেন্টগুলো সম্পন্ন হবে। এবার তাদের সব’চে আকর্ষণীয় ট্যুর ‘ঝর্ণা ভ্রমণ’। নাফাখুম-আমিয়াখুমের সাথে আরও ৩/৪ টি ঝর্ণা ভ্রমণ নিয়ে এই ইভেন্ট। তাদের আরেকটি ইভেন্ট ‘সাজেক ভ্রমণ।’
তিনদিনের ভ্রমণে সাজেকে একটি ‘রিল্যাক্স ট্যুরের’ আয়োজন করা হয়েছে। ইটিবির আরেকটি ইভেন্ট ‘তিনাপ সাইতারে।’ বর্ষা আসার আগের মুহূর্তে তিনাপের সৌন্দর্যে ডুবে যাওয়ার জন্যই এই ইভেন্ট।

অ্যাডভেঞ্চার ম্যাডনেস – Adventure Madness: https://bit.ly/2WcTw67

এবার এই ট্রাভেল গ্রুপের রয়েছে পাঁচটি বড় ইভেন্ট। যার মধ্যে তিনটিই বিদেশ ভ্রমণ।
রয়েছে মাত্র ৫৫০০০ হাজার টাকায় ‘বালি ভ্রমন’ । এছাড়া দেশের বাইরে আরও দুটি ইভেন্টের মধ্যে রয়েছে ‘সিকিম’ এবং ‘মেঘালয় ‘ ভ্রমণ। দেশের মধ্যে দুটি ইভেন্টের একটি সাজেক এবং আরেকটি বান্দরবানের নাফাখুম -আমিয়াখুম।

তাই দেরি না করে যেকোনো পছন্দের ইভেন্টটি বেছে নিন এবং ঈদের ছুটিকে করে তুলুন ভ্রমণময়!

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker