শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭
webmail
Thu, 12 Jan, 2017 08:15:19 AM
নতুন বার্তা ডেস্ক

নয়া দিল্লি: ক্যানসার! তাকে জয় করেই ২২ গজে প্রত্যাবর্তন! এতদূর পড়ে যদি মনে হয় যুবরাজের কাহিনী বলা হচ্ছে। আপনি ডাহা ফেল!

ইনি মাইকেল কারবেরি। বর্তমানে যিনি বিলেতে পরিচিত নতুন যুবরাজ সিংহ হিসাবে। একসময় ইংল্যান্ডের ওপেনিং স্লটে অ্যালিস্টার কুকের নিয়মিত সঙ্গী ছিলেন। অ্যাসেজেও সামলেছেন পিটার সিডল, মিচেল জনসনের পেস। তবে তারপরেই বিভ্রাট।

২২ গজে পেস সামলানোর পরিবর্তে তিনি ব্যস্ত হয়ে পড়েছিলেন নিজের জীবন বাঁচানোর যুদ্ধে। কারণ, গত বছর জুলাইয়েই তার কাউন্টি ক্লাব হ্যাম্পশায়ারের পক্ষ থেকে জানানো হয়, তিনি কর্কট রোগে আক্রান্ত। তারপরেই ধরে নেয়া হয়েছিল তার ক্রিকেট ক্যারিয়ারে পূর্ণচ্ছেদ পড়তে চলেছে।

তবে গোটা বিশ্ব হাল ছেড়ে দিলেও এত সহজে হার মানতে প্রস্তুত ছিলেন না কারবেরি। মানসিক ও শারীরিক যুদ্ধ সামলে তিনি আপাতত ক্রিকেটেই সফল প্রত্যাবর্তনের অপেক্ষায়। অস্ত্রোপচারের পরে তার টিউমার বাদ দেয়ার পর তিনি আপাতত দিন গুনছেন ব্যাট হাতে পুরোদস্তুর মাঠে নেমে পড়ার জন্য। হ্যাম্পশায়ারের ক্রিকেট ডিরেক্টর জাইলস হোয়াইট জানিয়েছেন, অস্ত্রোপচারের পর কারবেরি এখন অনেকটাই সুস্থ। শীঘ্রই নেটে ব্যাট হাতে দেখা যাবে তাকে।

যুবরাজের সফল প্রত্যাবর্তন যে অনেককেই স্বপ্ন দেখিয়েছে, তাতে সন্দেহ নেই!

নতুন বার্তা/ওএফএস


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top