সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭
webmail
Thu, 20 Apr, 2017 11:30:42 AM
নতুন বার্তা ডেস্ক

নয়া দিল্লি: মঙ্গলবার গুজরাট লায়ন্সের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয়ের পর সাংবাদিকের ভূমিকায় বিরাট কোহলি। আইপিএল ওয়েবসাইটের জন্য ক্রিস গেইল-এর সাক্ষাৎকার নিলেন তিনি।

বিরাট কোহলি: ক্রিস, আমার সঙ্গে ইনিংস ওপেন করতে কেমন লাগে?

ক্রিস গেইল: দুর্দান্ত অনুভূতি। এটা আমার কাছে অসম্ভব আনন্দের কাজ বন্ধু। তুমি একজন কিংবদন্তি এবং আরো প্রচুর রান করবে। উইকেটের অন্য প্রান্তে দাঁড়িয়ে তোমার ব্যাটিং, সাবলীলভাবে রান করে যাওয়া দেখাটা আমার কাছে ভাগ্যের ব্যাপার। এখনো পর্যন্ত ক্যারিয়ারে যা কিছু অর্জন করেছ, বাহবা জানাই। আমি হৃদয় থেকে চাই তুমি আরো, আরো সফল হও। সত্যি বলছি।

বিরাট: টি-২০ ক্রিকেটে এটা আমাদের দশম একশো রানের পার্টনারশিপ এবং সেটা একটা রেকর্ড। তুমি চল্লিশ ব্যাটিং গড় এবং ১৪৯ স্ট্রাইক রেট রেখে ১৮টি সেঞ্চুরি-সহ দশ হাজার রান করে ফেললে। অবিশ্বাস্য পরিসংখ্যান। আমি ভাগ্যবান যে, তোমার সঙ্গে ইনিংস ওপেন করতে পারছি। কিন্তু এত বছর ধরে এই ধারাবাহিকতার সঙ্গে ‘ইউনিভার্স বস্’ থাকতে পারলে কীভাবে?

গেইল: দশ হাজার রানে পৌঁছনোটা অসাধারণ অভিজ্ঞতা। সেই বিশেষ মুহূর্তটা তোমার সঙ্গে ভাগ করে নিতে পারাটা দুর্দান্ত। আমাদের মধ্যে বহুবার পার্টনারশিপ হয়েছে। সেটা সত্যিই দুর্দান্ত কৃতিত্বের। সেই সঙ্গে আরসিবি’র মতো মহান দলে খেলতে পারাটা অসাধারণ অভিজ্ঞতা। যতদিন এই দলে যোগ দিয়েছি, আমার সময়টা দারুণ কেটেছে। এবং সেটা ব্যক্তিগতভাবেও। সেটার জন্য আমি কৃতজ্ঞ। তোমরা সকলে স্পেশাল এবং তোমাদের সঙ্গে এক ড্রেসিংরুমে থাকতে পারাটাও আমার কাছে ভীষণ স্পেশাল। আমাদের দলে প্রচুর প্রতিভা, অনেক তরুণ তুর্কি। সব মিলিয়ে দারুণ একটা অভিজ্ঞতা। খুব আনন্দে কাটছে।

নতুন বার্তা/ওএফএস


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close