সোমবার, ২৩ অক্টোবর ২০১৭
webmail
Thu, 18 May, 2017 11:16:49 AM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: গত বছরেই বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচকে বিয়ে করেছিলেন যুবরাজ সিংহ। বলিউডের সঙ্গে যুবরাজের এই ‘কানেকশন’ই শেষ নয়। তিনি এবার মাঠের বাইশ গজ থেকে সরাসরি নেমে পড়তে চলেছেন বি-টাউনে। এমনটাই ইঙ্গিত দিয়ে রাখছেন তিনি।

সর্বভারতীয় জনপ্রিয় গসিপ ওয়েবসাইটের খবর অনুযায়ী, যুবরাজ সিংহের নামের পাশে এবার জুড়তে চলেছে ফিল্ম প্রযোজক তকমা।

নিজে টাকা বিনিয়োগ করে ভাই জোরোওয়ার সিংহকে সিনেমার লঞ্চ করতে চলেছেন তিনি, এমনটাই খবর। যুবরাজের ঘনিষ্ঠ মহলের খবর অনুয়ায়ী, যুবরাজের মা শবনম সিংহ একাধিক নামিদামি ফিল্ম প্রযোজক ও বিনিয়োগকারীর সঙ্গে বৈঠক করে এই বিষয়ে চিন্তাভাবনা শুরু করেছেন।



তেমনই এক বিনিয়োগকারী জানিয়েছেন, ‘নিজের ভাইকে লঞ্চ করার জন্য যুবরাজ বিশাল অঙ্কের অর্থ বিনিয়োগ করবেন। মা শবনমের পাশাপাশি যুবরাজও প্রযোজকদের সঙ্গে যোগাযোগ রেখে এগোচ্ছেন। যুবিই প্রযোজকদের বিশাল মাপের বিনিয়োগ করার ইঙ্গিত দিয়েছেন।’

গত বছর যুবরাজের ভাই জোরোওয়ার সিংহ অবশ্য বেশ বিতর্কে জড়িয়েছিলেন। বিগ বস-১০’এ জোরোয়ারের বিচ্ছিন্না স্ত্রী আকাঙ্খা শর্মা তাঁর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন। আকাঙ্খা আরও জানিয়েছিলেন কোনও রকম কাজকর্ম না করেই ঘুরে বেড়ান যুবরাজের ভাই। তবে এমন সুদর্শন ‘অকর্মা’ ভাইয়ের ভাগ্য বদলাতেই এবার সিনেমার নামানোর পরিকল্পনা যুবরাজের।

সূত্রের খবর, সিনেমায় নামার জন্য জোরোওয়ারকে ওজন কমাতে বলা হয়েছে। সমস্ত প্রযোজকরা অবশ্য যুবরাজ-শবনম সিংহের প্রস্তাবে রাজি হয়েছেন। জোরোওয়ারের বিপরীতে কে থাকবেন, তার খোঁজ চলছে। খুব শীঘ্রই এই ব্যাপারে যুবরাজের তরফে সরকারিভাবে সাংবাদিক সম্মেলন করা হবে।

নতুন বার্তা/ওএফএস

 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top