রোববার, ২৩ জুলাই ২০১৭
webmail
Sun, 16 Jul, 2017 01:51:27 PM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: নির্বাসন কাটিয়ে আইপিএলে আবার ফিরে এসেছে চেন্নাই সুপার কিংস। অশ্বিনের সঙ্গে কাজ করার জন্য আবার মুখিয়ে রয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তি মুথাইয়া মুরলিথরন।

ভারতীয় অফস্পিনারের প্রশংসা করে মুরলি বলেছেন, ‘গত কয়েক বছরে অশ্বিন প্রচুর উন্নতি করেছে। টেস্ট বা একদিনে বেশ ভাল বল করছে। অভিজ্ঞতা বেড়েছে। আরও ধারালো হয়েছে অশ্বিন।’ ২৬ জুলাই থেকে শুরু হচ্ছে ভারত–শ্রীলঙ্কা তিন টেস্টের সিরিজ। রয়েছে পাঁচটি একদিনের ম্যাচ ও একটি টি ২০।

এদিকে, চেন্নাই সুপার কিংসের আইপিএল অন্তর্ভুক্তি নিয়ে মুরলি বলেছেন, ‘ওদের সঙ্গে কয়েকবছর কাজ করেছি। সুযোগ পেলে আবারও নিজের সেরাটাই দেব।’ পেসারদের তুলনায় স্পিনাররাই এখন বিশ্ব ক্রিকেটে বেশি সফল হচ্ছে।

এব্যাপারে মুরলির মত, ‘স্পিনারদের উইকেট নেওয়ার সুযোগ বেশি এখন। এইমুহূর্তে বিশ্ব ক্রিকেটে অনেক ভাল ভাল স্পিনার রয়েছে।’ তবে শ্রীলঙ্কার বর্তমান পারফরম্যান্স নিয়ে মোটেও খুশি নন মুরলি। চ্যাম্পিয়ন্স ট্রফির শেষ চারেও উঠতে পারেনি শ্রীলঙ্কা।

জিম্বাবোয়ের বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজ হেরেছে। একমাত্র টেস্টেও রয়েছে চাপে। মুরলির কথায়, ‘এই দলটা নতুন। তাই পারফরম্যান্স ভাল হচ্ছে না। সমস্যাগুলো দ্রুত মিটিয়ে নিতে হবে। না হলে মুশকিল। সাঙ্গাকারা, মাহেলা ও আমার অবসরের পর টেস্ট হোক বা ওয়ানডে–শ্রীলঙ্কা কিছুটা দুর্বল হয়ে পড়েছে। তবে আশা করব দল আবার ঘুরে দাঁড়াবে।’  

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top