বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Tue, 05 Dec, 2017 05:11:55 PM
নতুন বার্তা ডেস্ক

দিল্লী: শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের দিল্লী টেস্টের শুরু থেকেই একের পর এক কাণ্ড ঘটেই যাচ্ছে। খেলার থেকে খেলার বাইরের বিভিন্ন ঘটনাই যেন বেশি আলোচনায় আসছে। দিল্লির দূষণের কারণে শ্রীলঙ্কার ক্রিকেটারদের মাস্ক পরে ফিল্ডিং করা, খেলোয়াড়ের অভাবে লঙ্কান ফিল্ডিং কোচের খেলতে নামার প্রস্তুতি নেওয়ার পর এবার আলোচনায় ভারতীয় কোচ রবি শাস্ত্রীর মাঠে ঢুকে যাওয়া কাণ্ড।

ম্যাচের প্রথম দিন থেকেই শ্বাস নেওয়ার সমস্যার কথা আম্পায়ারের কাছে জানাতে থাকেন লঙ্কান ক্রিকেটাররা। তারই ধারাবাহিকতায় দ্বিতীয় দিন মাস্ক পরে খেলতে নামেন চান্দিমল-লাকমলরা। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়েন লাকমল। খেলা বন্ধ রাখা হয় প্রায় ১৭ মিনিট।

ম্যাচের এ পর্যায়ে মাঠে ঢুকে পরেন ভারতের কোচ শাস্ত্রী। আম্পায়ারদের সাথে উত্তপ্ত বাক্য বিনিময়ও করতে দেখা যায় তাকে। তবে তাদের মধ্যে কি কথা হচ্ছিল তা জানা যায়নি। কিন্তু এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর, ব্যাপক সমালোচনার মুখে পড়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

কারও কারও মতে, ডাক্তার কী পরামর্শ নিয়ে আম্পায়ারদের মাঠে বলতে এসেছিলেন ভারতীয় দলের কোচ। আবার কেউ কেউ আরও একটু মজা করে বলেছেন, শাস্ত্রী আম্পায়ারদের বলেছেন, শ্রীলঙ্কার ক্রিকেটাররা ঠিকমতো ফিল্ডিং না করলে তিনি বেধড়ক মারবেন।

তবে নানা রকম মজার মন্তব্য হলেও, অনেকেই বোর্ডের দিকে আঙ্গুল তুলেছেন। কীভাবে একটি দলের কোচ হয়ে ম্যাচ চলাকালে মাঠে প্রবেশ করেন শাস্ত্রী, এমন প্রশ্ন করেছেন অনেকেই।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close