বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮
Sun, 31 Dec, 2017 10:54:53 PM
নতুন বার্তা ডেস্ক

টি২০ ক্রিকেট মানেই বিধ্বংসী ব্যাটসম্যানদের দাপট এবং বোলারদের কিছু ম্যাচ ঘোরানো স্পেল। স্পিনের মায়াজাল থেকে আগুনে পেস— সবই সমৃদ্ধ করেছে এই ফর্ম্যাটের ক্রিকেটকে। তবে এরই মধ্যে টি২০ ক্রিকেটকে আরও আকর্ষণীয় করেছে ফিল্ডাররা। আইপিএলে কলিন মুনরোর ক্যাচ বা বিগ ব্যাশে কেন উইলিয়ামসনের ক্যাচ ফিল্ডিংকে নিয়ে গিয়েছে অন্য পর্যায়। তেমনই একটি ক্যাচ নিয়ে সোরগোল ফিলে দিলেন নিউজিল্যান্ডের উইকেটরক্ষক গ্লেন ফিলিপস।

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচে মুখোমুখি হয়েছিল নিউজিল্যান্ড। প্রথমে ব্যাট করে ১৮৭ রান তোলে নিউজিল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেলের উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। গেলের উইকেট নেন শেঠ র্যা ন্স। তবে উইকেটটি র্যা ন্স নিলেও গেলকে প্যাভিলিয়নে ফেরানোর মূল কারিগর কিউই উইকেটকিপার গ্লেন ফিলিপস।

র‌্যান্সের বল পুল করলে ব্যাটের কানায় লেগে সেই শট উইকেট রক্ষকের পিছনে যায়। দুর্দান্ত দৌড়ে প্রায় বাউন্ডারির লাইনের সামনে থেকে কার্যত উড়ে গিয়ে সেই বলকে তালুবন্দি করেন গ্লেন।

ফেসবুকে এই ক্যাচের ভিডিও ছড়িয়ে পরা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। টি২০ ক্রিকেটের অন্যতম সেরা ক্যাচও এটাকে বলতে শুরু করেছেন অনেকে। ম্যাচটি ৪৭ রানে জিতে নেয় নিউজিল্যান্ড।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top