বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮
Fri, 05 Jan, 2018 12:25:41 AM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: গৌতম গম্ভীর ছা়ডা পুরনো সব অধিনায়ককেই আইপিএলের দলগুলি ধরে রাখল এবার। বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মাদের ধরে রেখেছে তাদের পুরনো দল। বিরাট ও রোহিতকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক করার সিদ্ধান্তও নিয়ে রেখেছে। সেখানে বিরাটকে রেকর্ড ১৭ কোটি টাকার চুক্তিতে ধরে রাখছে দল। ধোনিও চেন্নাই সুপার কিংসের নেতা হওয়ার পথে। ওয়ার্নার ও স্মিথকেও তাদের পুরনো দল ধরে রাখছে। অথচ গৌতম গম্ভীরের মতন সফল অধিনায়ককে ধরে রাখার কথা ভাবলই না নাইট রাইডার্স।

উল্লেখ্য এখনও পর্যন্ত ২০১৫ সালে যুবরাজ সিংকে ১৬ কোটিতে কিনেছিল দিল্লি ডেয়ার ডেভিলস ও মহেন্দ্র সিং ধোনিকে ১৫ কোটি টাকায় কিনেছিল চেন্নাই সুপার কিংস। এবার তাদের ছাপিয়ে ১৭ কোটি টাকায় নিজেদের দলেই কোহলিকে ধরে রাখল বেঙ্গালুরু। কোহলি ছাড়াও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবি ডিভিলিয়ার্স ও সারফারাজ খানকেও ধরে রাখছে টিম ম্যানেজমেন্ট।

অন্যদিকে, দিল্লি ডেয়ারডেভিলস থেকে কলকাতা নাইট রাইডার্সে এসেছিলেন গৌতম গম্ভীর। ৭টি আইপিএল-এ নাইট রাইডারসকে নেতৃত্ব দিয়েছেন ভারতের এই তারকা ক্রিকেটার। সাফল্য চমকপ্রদ। দু'বার আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর। তিন বার শেষ চারে পৌঁছেছে দল। সেই গম্ভীরকে ধরে রাখল না নাইট রাইডার্স। দিন কয়েক আগেই কেকেআর ছেড়ে অন্য দলে খেলার ইঙ্গিত দিয়েছিলেন গম্ভীর। তবে এখনই কলকাতায় গম্ভীরের খেলার সম্ভাবনা নেই, তা বলা যাচ্ছে না। নিলামে তাঁকে ধরে রাখতে পারে কলকাতা।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top