মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮
webmail
Mon, 05 Feb, 2018 09:17:07 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: বাবা হতে যাচ্ছেন বাংলাদেশ দলের টেস্ট ও ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডির পাশে থাকতে রোববার চট্টগ্রাম থেকে তার ঢাকায় ফেরার কথা জানিয়েছেন বাংলাদেশ দলের পরিচালক খালেদ মাহমুদ সুজন।

সোমবার কিংবা মঙ্গলবারই মুশফিক পরিবারে নতুন অতিথি আগমনের তারিখ। তার সঙ্গে এদিন ঢাকায় ফেরার কথা খালেদ মাহমুদ সুজনেরও। অন্যদিকে বাংলাদেশ দল চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরবে সোমবার।
 

মুশফিকুর রহিম যে বাবা হবেন, এই খবর জানা গিয়েছিল আগেই। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য থাইল্যান্ড যান তিনি। তখনই জানা যায় তার বাবা হওয়ার কথা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) একটি বিশ্বস্ত সূত্র জানায়, স্ত্রী সন্তানসম্ভবা এবং সময়টাও খুব কাছাকাছি হওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে আবেদন করেন মুশফিক।

কিন্তু একই সময় ইনজুরিতে পড়েন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারানোই মুশফিকের ছুটি মঞ্জুর করা হয়নি।

তবে সৌভাগ্যক্রমে সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময়টা দুই টেস্টের মাঝামাঝি হওয়ায় স্ত্রীর পাশে থাকার সুযোগ পেয়ে গেছেন মুশফিক। রোববার বাংলাদেশের ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট বিডিক্রিকটাইমে প্রকাশিত প্রতিবেদনে এসব কথা বলা হয়েছে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close