ক্রিকেট

তামিম ফিরছেন

সিলেট: কথায় আছে ‘শেষ ভালো যার, সব ভালো তার’। সেই ভালোর অপেক্ষায় এখন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-২০ ম্যাচ খেলতে যাচ্ছে বাংলাদেশ। তার আগে সুসংবাদ, বাঁ-হাতে চোট পাওয়া তামিম ইকবাল অনেকটা সেরে উঠেছেন। লঙ্কানদের বিপক্ষে মাঠে নামার সম্ভাবনা রয়েছে এই ড্যাশিং ওপেনারের। এমনটাই জানালেন অধিনায়ক মাহমুদুল্লাহ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, কাল তামিমের খেলার জোর সম্ভাবনা রয়েছে। হাতের ওপরের অংশের চোট থেকে অনেকটা সেরে উঠেছেন।

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচেই আঙুলে ব্যাথা পেয়ে মাঠ ছাড়েন সাকিব আল হাসান। টি-টোয়েন্টি সিরিজের আগে চোট পেলেন তামিম ও মুশফিকুর রহিম। তবে সুস্থ হয়ে প্রথম টি-২০ খেলেছেন মুশফিক। এবার পালা তামিম ইকবালের।

এ ব্যাপারে মাহমুদুল্লাহ বলেন, ‘তামিমের অবস্থা এখন অনেক ভালো। আশা করি সে কালকের ম্যাচের আগে পুরোপুরি সেরে উঠবে।’

এক ঘণ্টায় ১৭০০০ টিকিট বিক্রি

আগামীকাল বিকেল ৫টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় এবং শেষ টি-২০। আর এটিই হবে সিলেটের মাটিতে প্রথমবারের মতো আন্তর্জাতিক কোনো টি-২০। স্বাভাবিক কারণেই এই ম্যাচকে ঘিরে স্থানীয় ক্রিকেটপ্রেমী দর্শকদের মধ্যে বিশাল উৎসাহ বিরাজ করছে। এক ঘণ্টায় অনলাইনে ১৭ হাজার টিকিট বিক্রি সেটিই প্রমাণ করে। এক ঘণ্টায় টিকিট শেষ হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

গত বৃহস্পতিবার সিলেট জেলা ক্রীড়া সংস্থার হলরুমে সংবাদ সম্মেলনে বিসিবি পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছিলেন, ‘বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় টি-২০ ম্যাচের টিকিট কোনো বুথে বিক্রি করা হবে না। ১৬ ফেব্রুয়ারি হতে অনলাইনে সহজ ডট কমের মাধ্যমে টিকিট পাওয়া যাবে। টিকিটের মূল্য ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ড এক হাজার, কাব হাউজ ৩০০, ইস্টার্ন গ্যালারি ১০০, গ্রিন গ্যালারি ১৫০ এবং ওয়েস্টার্ন গ্যালারি ১৫০ টাকা। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের বর্তমান দর্শকধারণ মতা প্রায় ১৮ হাজার হলেও অনলাইনে ১৭ হাজারের মতো টিকিট বিক্রি করা হবে।’

মজার ব্যাপার হলো এই ১৭ হাজার টিকিট ছাড়ার পর সেটা বিক্রি হয়ে গেছে মাত্র এক ঘণ্টায়। গতকাল রাত ১২টা থেকে ১টার মধ্যেই সব টিকিট বিক্রি হয়েছে বলে জানা গেছে। রাত ১টার দিকে নির্ধারিত ওয়েবসাইট লিঙ্কে ঢুকে দেখা গেল গ্যালারি, গ্রান্ড স্ট্যান্ড কিংবা কাব হাউজ কোনোটরই টিকিট নেই।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker