ক্রিকেট

মাঠে ঘটে যাওয়া ঘটনা ভুলে যেতে চাই: মাহমুদুল্লাহ

কলম্বো: মাঠে ঘটে যাওয়া ঘটনার প্রতি ইঙ্গিত আজ মাঠে যা ঘটেছে এটা, আমি ভুলে যেতে চাই। এটা আমার কাছে শুধুই অতীত। বলেছেন জয়ের নায়ক মাহমুদুউল্লাহ ।

আমার ক্রিকেট ক্যারিয়ারের অন্যতম সেরা ইনিংস এটা। সাকিব দলে ফেরায় আমাদের আত্মবিশ্বাস আরও বেড়েছে। এমন উত্তেজনাকর ম্যাচে আপনাকে বল হিসেব আক্রমণে যেতে হবে। সাকিব আল হাসান আউট হওয়ার পর আমি খুব চাপের মধ্যে ছিলাম।

শুক্রবার শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পাওয়ার পর এমনই প্রতিক্রিয়া ব্যক্ত করেন মাহমুদুউল্লাহ।

উল্লেখ্য, বাংলাদেশের ব্যাটিংয়ে শুরুতে ৩৩ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে যাওয়া বাংলাদেশ দলকে খেলায় ফেরান তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। তৃতীয় উইকেটে তারা ৬৪ রানের জুটি গড়ে বাংলাদেশকে জয়ের স্বপ্নও দেখান।

শেষ ওভারে বোলিংয়ে এসে প্রথম দুই বল নো করেন ইসুর উদ্যান। কিন্তু ফিল্ড আম্পায়ার নো বলের কল করেননি। যে কারণে প্রতিবাদ করেন বাংলাদেশি ক্রিকেটাররা। আম্পায়ারকে বিষয়টি বলা হলেও তাতে কান দেননি।
আম্পায়ারদের এমন সিদ্ধান্তে মাঠের বাইরে দাঁড়িয়ে থাকা সাকিব আল হাসান, মাঠে থাকা মাহমুদুল্লাহ রিয়াদ এবং রুবেল হোসেনকে খেলা ছেড়ে চলে আসতে বলেন। কিন্তু রিয়াদ নিজের উপর আস্থা রেখে ম্যাচ শেষ করতে ফের ব্যাটিং করেন। ১ বল হাতে রেখেই ছক্কা মেরে দলেকে এনে দেন সেই কাঙ্ক্ষিত জয়।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker