রোববার, ২২ এপ্রিল ২০১৮
Sun, 08 Apr, 2018 12:01:07 AM
আইপিএল-১৮
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: এবারের আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে টানটান লড়াইয়ের পর মুম্বই ইন্ডিয়ান্সকে এক উইকেটে হারিয়ে দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটাল চেন্নাই সুপার কিংস। জয়ের নায়ক ডোয়ন ব্র্যাভো (৬৮) ও কেদার যাদব (২৪ অপরাজিত)। শেষ ওভারে চাপের মুখে মাথা ঠান্ডা রেখে ছক্কা ও চার মেরে দলকে জেতালেন কেদার। ফলে ঘরের মাঠে প্রথম ম্যাচেই হারের মুখ দেখতে হল মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মাকে।

এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে ৪ উইকেটে ১৬৫ রান করে মুম্বই। ঈশান কিষাণ ৪০, সূর্যকুমার যাদব ৪৩ ও ক্রুণাল পাণ্ড্য ৪১ রান করেন। হার্দিক পাণ্ড্য ২২ রানে অপরাজিত থাকেন। রোহিত করেন ১৫ রান। মুম্বইয়ের ইনিংসের শুরুটা মোটেই ভাল হয়নি। শেষদিকে ক্রুণাল ২২ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংস খেলায় মুম্বই লড়াই করার মতো রান তুলতে পারে।

রান তাড়া করতে নেমে পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল চেন্নাই। ১১৮ রানে ৮ উইকেট হারিয়ে বসে মহেন্দ্র সিংহ ধোনির দল। হার্দিক পাণ্ড্য ও ময়ঙ্ক মার্কণ্ডে তিনটি করে উইকেট নেন। এর আগে চোট পেয়ে মাঠের বাইরে চলে যেতে বাধ্য হন কেদার। ব্র্যাভো আউট হওয়ার পর ফের ক্রিজে আসেন এই ডানহাতি ব্যাটসম্যান। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের দরকার ছিল ৭ রান। বল করতে আসেন বাংলাদেশের বাঁ হাতি পেসার মুস্তাফিজুর রহমান। প্রথম তিনটি বলে রান করতে না পারলেও, চতুর্থ বলে ছক্কা মারেন কেদার। পরের বলেই বাউন্ডারি মেরে দলকে দুর্দান্ত জয় এনে দেন তিনি।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top