শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮
Mon, 09 Apr, 2018 12:20:29 AM
নতুন বার্তা ডেস্ক

মম্বাই: আইপিএলের দ্বিতীয় দিনেই নয়া রেকর্ড। দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে  মাত্র ১৪ বলে অর্ধ–শতরান করে রেকর্ড গড়লেন কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল। ভাঙলেন ইউসুফ পাঠান এবং সুনীল নারিনের রেকর্ড। দু’জনেরই ১৫ বল অর্ধ–শতরানের রেকর্ড গড়েছিলেন।

রোবাবর রাহুল একসঙ্গে দু’জনকেই হারিয়ে দিলেন। আর রাহুলের এই বিধ্বংসী ইনিংসের সৌজন্যেই দিল্লিকে ৬ উইকেটে হারাল প্রীতির পাঞ্জাব। এদিন প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে সাত উইকেটে ১৬৭ রান তোলেন গৌতম গম্ভীররা। দল পাল্টেছেন, তবুও ব্যাটিং ফর্ম পাল্টায়নি দিল্লির এই বাঁ–হাতি ব্যাটসম্যানের। এদিনও ৫৫ রান করেন তিনি। এটি তার আইপিএলের ৩৬ তম অর্ধ–শতরান। এদিক থেকে ডেভিড ওয়ার্নারকে ছুঁয়ে ফেললেন তিনি।

আইপিএল–এ ওয়ার্নারেরই সবচেয়ে ৩৬টি অর্ধ–শতরানের রেকর্ড ছিল। গম্ভীর ছাড়াও রান পান ঋষভ পন্থ (২৮) এবং ক্রিস মরিস (২৭)। মরিসের দৌলতেই দিল্লির রান ১৬০–এর গণ্ডি পেরোয়। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন রাহুল। দিল্লির কোনও বোলারকেই রেয়াত করেননি তিনি। বাদ যাননি সামিও। ব্যক্তিগত ৫১ রানে আউট হওয়ার আগে মারেন ৬টি চার ও ৪টি ছয়।  

অন্যদিকে, আগরওয়াল এবং যুবরাজ ব্যর্থ হলেও অর্ধশতরান করেন করুন নায়ার(৫০)। শেষদিকে মিলার(২৪) এবং স্টোইনিস(২২) মিলে প্রীতির দলকে জয় এনে দেন।

নতুন বার্তা /কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top