রোববার, ২২ এপ্রিল ২০১৮
Mon, 09 Apr, 2018 10:35:17 PM
নতুন বার্তা ডেস্ক

মুম্বাই: নাইটদের শিরোপা জয়ে সাকিব আল হাসানের ভূমিকাও ছিল অনন্য। তবে এবার বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ছেড়ে দিয়েছে কলকাতা। তবে ভুল করেনি সানরাইজার্স হায়দরাবাদ। সুযোগে মাত্র ২ কোটি রুপিতে লুফে নিয়েছে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ককে। গত ক’দিন ধরে এই তারকাকে নিয়ে বেশ মাতামাতিতে ব্যস্ত ছিল দলটি। সাকিবও তাদের আস্থার প্রতিদান দিয়েছেন আসরের প্রথম ম্যাচেই।

দক্ষিণ ভারতের দলটির হয়ে নিজের অভিষেক ম্যাচেই তুলে নিলেন দুটি উইকেট। ৪ ওভারে দিয়েছেন মাত্র ২৩ রান। এই ২৪ বলে ডট বল ছিল ৯টি। বলা যায় শুরুটা উজ্জ্বল সাকিবের।

এদিন সানরাইজার্স হায়দরাবাদ টস জিতে নিজেদের মাঠে আগে ব্যাটিংয়ে পাঠায় দুই বছরের নিষেধাজ্ঞা থেকে ফেরা রাজস্থান রয়্যালসকে। বল হাতে শুরু থেকেই চেপে ধরে হায়দরাবাদের বোলাররা।

নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রাজস্থানের ব্যাটসম্যানরা। প্রথম ওভারের শেষ বলে মাত্র ৪ রান করে রান আউট হয়ে ফেরেন ম্যাথু শর্ট। ৬.৫ ওভারের সময় ১৩ বলে ১৩ রান করে ক্যাচ দেন রয়্যালস দলনেতা আজিঙ্কা রাহানে।

মিডল অর্ডারে সাঞ্জু স্যামসনের করা ৪২ বলে ৪৯ রানই রাজস্থানের সর্বোচ্চ রান। আসা যাবার মিছিলে একে একে শামিল হর বেন স্টোকস-জস বাটলাররা।

নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করে রাজস্থান। হায়দরাবাদের হয়ে ৪ ওভার বোলিং করে ১৭ রান দিয়ে সিদ্ধার্থ কাউল এবং  ২৪ রান দিয়ে রশীদ খান নেন দুটি করে উইকেট।

নতুন বার্তা/কেকে
 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top