ক্রিকেট

বিরাট কেন কমলা টুপি পরতে চান না?

মুম্বাই: সুরেশ রায়নাকে টপকে আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।

আইপিএলে রাজস্থানের সঞ্জু স্যামসনকে টপকে বর্তমানে সবচেয়ে বেশি রান করে ফেলেছেন। এই মুহূর্তে কমলা টুপির মালিক আরসিবি অধিনায়ক বিরাট কোহলি।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত ৯২ করেছেন। কিন্তু দল হেরে গেছে। তাই মন ভাল নেই বিরাটেরও। তার উপর হার্দিক পাণ্ডিয়ার আউট নিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়েছেন। এইসব নিয়ে বেশ ঘেঁটে রয়েছেন বিরাট। তাই কমলা টুপি নিয়ে কোনও মাথাব্যথা নিয়ে ভিকের। তা পরতেও চান না। অন্তত এখন তো নয়ই। বিরাট বলেছেন, ‘এই মুহূর্তে কমলা টুপি পরতে চাই না। আমরা ভাল খেলতে পারছি না। প্রায় দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার মতো অবস্থা। মুম্বাই ভয়ডরহীন ক্রিকেট খেলে গেল। আমরা চেষ্টা করেছিলাম। শুরুতে দুটো উইকেটও তুলে নিয়েছিলাম। তাও জিততে পারিনি।’ ব্যাটসম্যানদের আরও দায়িত্ব নিতে বলছেন কোহলি। মুম্বাই ম্যাচে দায়িত্বজ্ঞানহীন ব্যাটিংয়ের জন্যই হারতে হয়েছে। কোহলির কথায়, ‘আমরা উইকেট ছুঁড়ে দিয়ে এসেছি। কয়েকটা ভাল জুটি ম্যাচটা ঘুরিয়ে দিতে পারত। অন্তত একটা ৮০–৮৫ রানের জুটি দরকার ছিল। তবে মুম্বই ভাল বল করেছে।

৪ ম্যাচ খেলে তিনটিতেই হারতে হয়েছে আরসিবিকে। আট দলের আইপিএলে বেঙ্গালুরু রয়েছে সাতে। দলের এই অবস্থায় যে কোনও অধিনায়কেরই মন ভাল থাকবে না। বিরাটেরও তাই এই অবস্থায় কমলা টুপি পরতে ইচ্ছা করছে না।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker