বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮
Sat, 21 Apr, 2018 10:19:04 PM
নতুন বার্তা ডেস্ক

কলকাতা: ক্রিস লিনের পাল্টা ক্রিস গেইল ও লোকেশ রাহুল। ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বড় রান তাড়া করতে নেমে ঝড় তুললেন কিংস ইলেভেন পঞ্জাবের দুই ওপেনার। রাহুল ২৭ বলে ৬০ রান করে আউট হয়ে গেলেও, গেইল ৩৮ বলে ৬২ রানে অপরাজিত থাকেন। ফলে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে সহজেই ৯ উইকেটে জয় পেল পঞ্জাব।

আজ টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। এই ম্যাচে কেকেআর দলে কোনও বদল হয়নি। পঞ্জাব দলে একটিই বদল হয়। পেসার মোহিত শর্মার বদলে দলে আসেন অঙ্কিত রাজপুত। প্রথমে ব্যাটিং ঝড় তোলেন লিন। অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যানের ৪১ বলে ৭৪ রানের ইনিংসের সুবাদে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৯১ রান করে কলকাতা নাইট রাইডার্স। লিনের পাশাপাশি রবিন উথাপ্পা (৩৪) ও কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক (৪৩) ভাল ব্যাটিং করেন। পঞ্জাবের হয়ে বারিন্দর স্রান ও অ্যান্ড্রু টাই দু’টি করে উইকেট নেন।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই ঝড়ের গতিতে রান তুলতে থাকেন গেইল ও রাহুল। বৃষ্টির জন্য ৮.২ ওভারে খেলা বন্ধ হওয়ার সময় পঞ্জাবের রান বিনা উইকেটে ৯৬। এরপর দীর্ঘসময় খেলা বন্ধ থাকে। ওভার সংখ্যা কমে হয় ১৩। পঞ্জাবের সংশোধিত টার্গেট হয় ১২৫। রাহুল আউট হয়ে গেলেও, বাকি কাজটা করে দেন গেইল ও ময়ঙ্ক অগ্রবাল (২)। পরপর তিন ম্যাচে গেইলের ব্যাটিং তাণ্ডব দেখা গেল।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top