ক্রিকেট

ইনজুরিতে জাতীয় দলের ৮ ক্রিকেটার

ঢাকা: জাতীয় দলের প্রথম সারির ৮ ক্রিকেটার ইনজুরিতে; সময়মতই সেরে উঠবেন ক্রিকেটাররা: দেবাশীষ।

ইনজুরিতে কোনঠাসা বাংলাদেশের ক্রিকেটাররা। এই মুহুর্তে আট ক্রিকেটার ভুগছেন বিভিন্ন শারীরিক সমস্যায়। তবে বিসিবি আশা করছে সময় মতই সুস্থ হয়ে উঠবেন এই টাইগাররা।

প্রথম সারির ৮ ক্রিকেটার লড়াই করছেন ইনজুরির সঙ্গে, এই তালিকায় আছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদ উল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মেহেদী মিরাজ, তাসিকন আহমেদ, আল আমিন হোসেন আর নাসির হোসেন।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, বেশির ভাগ ক্ষেত্রে অনুশীলনে গা গরম করার জন্য ফুটবল খেলতে গিয়েই আঘাত প্রাপ্ত হচ্ছেন ক্রিকেটাররা। তবে অনুশীলনে ফুটবল রাখার পক্ষেই মত দিলেন বিসিবির এই চিকিৎসক।

বিসিবি চিকিৎসকের হিসেব অনুযায়ী এই মহুর্তে ইনজুরি আক্রন্তদের মধ্যে নাসির হোসেনকে পাঠাতে হবে দেশের বাইরে, বাকীরা সেরে উঠবেন সময় মতই।

ইনজুরি আক্রান্তদের ক্রিকেটারদের মধ্যে, নাসির হোসেন পায়ের লিগামেন্ট ছিড়েছেন ফুটবল খেলতে গিয়ে, তবে বিসিবি থেকে জানানো হয় অনুশীলনেই ইনজুরিতে পড়েছেন নাসির। চিকিৎসার জন্য অচিরেই দেশের বাইরে যেতে হচ্ছে নাসিরকে। মাহমুদ উল্লাহ রিয়াদ, গোড়ালীতে ব্যাথা নিয়েই খেলেছেন বিসিএলে, তবে খেলছেননা মঙ্গলবারের ম্যাচে, পায়ে নিয়েছেন ইনজেকশন।

এদিকে মুশফিকুর রহিম, বগুড়ায় অনুশীলনের সময় ফুটবল খেলতে গিয়ে পায়ের গোড়ালীতে আঘাত পান বর্তমানে আছেন রিহ্যাবে। মেহেদী মিরাজ, শোল্ডার ইনজুরিতে ভুগছেন অনেক দিন হলো, তবে ইদানিং ব্যাথা বেড়ে যাওয়ায় তিনিও আছেন রিহ্যাবে, ইনজেকশন নেয়ার পাশাপাশি আছেন ডাক্তারের পর্যবেক্ষনে।

অন্যদিকে তামিম ইকবাল, হাটুর ইনজুরিতে ভুগছেন ব্যাথা নিয়েই খেলেছেন নিদাহাস ট্রফিতে, এরপর পিএসএল খেলতে গিয়ে যেতে হয়েছে চিকিৎসকের কাছে, বর্তমানে তিনিও রয়েছেন পুনর্বাসন প্রক্রিয়ায়।

জ্বরে কাবু রুবেল হোসেন সেরে উঠেছেন তবে ফিট হতে লাগবে আরও সময়, আর পেসার আল আমিন হোসেনের ইনজুরি আঙ্গুলে। ব্যাক পেইনে ভুগছেন স্পিড স্টার তাসকিন আহমেদে।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker