বাণিজ্য বার্তা

দেশে আটকে পড়া যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের আগামী ৮ জুন ফিরিয়ে নিয়ে যাবে জিডি অ্যাসিস্ট

করোনাভাইরাস মহামারীর কারণে বিশ্বব্যাপী যখন লকডাউন শুরু হয়, অনেক প্রবাসী বাংলাদেশী তখন দেশে ফিরে আসে, যাদের অনেকেই  এখনো আটকে আছেন যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকার কারণে, ফিরে যেতে পারছেন না তাদের দৈনন্দিন জীবনে বা কর্মস্থলে। লকডাউনের শুরুতে দেশে ফিরে আসা যুক্তরাষ্ট্র প্রবাসীদের ফিরে যাওয়ার সুবিধার্থে দেশের বৃহত্তম স্বাস্থ্য ব্যবস্থাপনা সংস্থা হিসেবে এগিয়ে এসেছে জিডি অ্যাসিস্ট। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে জিডি অ্যাসিস্ট আগামী ৮ জুন ২০২০ তারিখে ঢাকা থেকে শিকাগো পর্যন্ত একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে, যার জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া ঈদ-এর আগেই শুরু হয়েছে।

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী ও গ্রীন কার্ড হোল্ডারদের কাছে এই বিশেষ ফ্লাইটটির তথ্য পৌঁছে দিতে সংস্থাটি ইতোমধ্যে কিছু পত্রিকায় আগ্রহী যাত্রীদের রেজিস্ট্রেশন করার আহবান জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উল্লেখ্য যে রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩ জুন ২০২০ এবং পেমেন্টের শেষ তারিখ ৪ জুন ২০২০।

যুক্তরাষ্ট্র ফিরে যেতে ইচ্ছুক প্রবাসী বাংলাদেশিদের সুবিধার্থে রেজিস্ট্রেশন লিংক এখানে শেয়ার করা হলো:

https://www.gdassist.com/evacuation-to-usa-registration/

যেকোনো অনুসন্ধানের জন্য আগ্রহী যাত্রীরা ইমেইল করতে পারেন: evac@green-delta.com, অথবা জিডি অ্যাসিস্ট-এর ফেসবুক মেসেঞ্জার এ ইনবক্স করতে পারেন: https://m.me/greendeltaassist/

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker